Shah Rukh Khan Struggle: পকেটে সম্বল মাত্র ১,৫০০ টাকা, মুম্বই ছাড়ার কথাও মাথায় রেখেছিলেন শাহরুখ

Shah Rukh Khan: শাহরুখের এই মন্তব্যে ভালবাসা ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। পাঠানের কাজ শেষ করে বসে নেই শাহরুখ খান। শাহরুখের চোখে এখন তাঁর আগামী ছবি ডানকি।

Shah Rukh Khan Struggle: পকেটে সম্বল মাত্র ১,৫০০ টাকা, মুম্বই ছাড়ার কথাও মাথায় রেখেছিলেন শাহরুখ
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 12:36 PM

প্রেক্ষাগৃহে রমরমিয়ে চলছে পাঠান। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে প্রতিটা খবর। ইতিমধ্যেই বিশ্ব জুড়ে এই ছবি ব্যবসা করেছে মোট ৯০০ কোটি টাকার। এই সপ্তাহের শেষেই ছবি চলে যেতে পারে ১০০০ কোটির দরজায়। হিন্দি ছবির ইতিহাসে এই প্রথম কোনও ছবি এত কোটির ব্যবসা করল। ছবি মুক্তি পাওয়া মাত্রই সকলেরই অনুমাণ করেছিলেন যে শাহরুখের এই ছবির হাত ধরেই ছন্দে ফিরবে বলিউড বক্স অফিস। একের পর এক ফ্লপ ছবির তকমা। শাহরুখ খান বিরতিতে গিয়েছিলেন ছবি ছেড়ে দেওয়ার উদ্দেশ নিয়েই। স্থির করেছিলেন ব্যবসা করবেন। পরবর্তীতে যদিও শাহরুখ খান পাঠান হয়েই ফিরলেন পর্দায়। কিং-এর প্রশংসায় পঞ্চমুখ সকলেই। তবে শাহরুখ খান যে হারকে ভয় পান না, তা এবার নিজের জীবনেই প্রমাণ করে দেখিয়ে দিলেন।

শাহরুখ খানের ১০ বছর আগের এক সাক্ষাৎকার সম্প্রতি ভাইরাল হল নেটদুনিয়ার পাতায়। ঝড়ের গতিতে তা ছড়িয়ে পড়ল নেটপাড়ায়। ২০১২ সালে একটি সাক্ষাৎকারে শাহরুখ খান বলেছিলেন, তিনি বলিউডের বাদশা বলেই পরিচিত। কিন্তু বাদশারা ধনী হয়। তাঁর কথায় তিনি ফকির, গরিব। তিনি মাত্র ১৫০০ টাকা পকেটে নিয়ে দিল্লি থেকে মুম্বই এসেছিলেন। এবং জানতেন যে তাঁকে ফিরে যেতে হবে ১৫০০ কোটি টাকা নিয়েই।

শাহরুখ খান আরও জানিয়েছিলেন, যে তিনি এসবের তোয়াক্কা করেন না। তবে তিনি অনেক ভালবাসা জয় করেছেন। যা তাঁর থেকে কেু কেড়ে নিতে পারবেন না। শাহরুখের এই মন্তব্যে ভালবাসা ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। পাঠানের কাজ শেষ করে বসে নেই শাহরুখ খান। শাহরুখের চোখে এখন তাঁর আগামী ছবি ডানকি। কেন এই ছবি নিয়ে এতটা উত্তেজনিত শাহরুখ খান?  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বারে বারে শাহরুখ খানকে মুখ খুলতে দেখা যাচ্ছে। যেখানে তিনি নিজেই ভক্তের প্রশ্নের উত্তরে এবার জানালেন- রাজকুমার হিরানি ও অভিজিৎ যোশীর ছবি ডানকি। এই পরিচালক ও লেখক ডুয়োর সঙ্গে কাজ করার জন্যই তিনি বেজায় উৎসাহী। ইতিমধ্যএই শুরু হয়ে গিয়েছে ছবির প্রাথমিক স্তরের কাজ। ভক্তরা এবার ডানকি ছবির আপডেটের জন্য অগ্রহী। যদিও শাহরুখ এখন জাওয়ান ছবির শুটেই ব্যস্ত রয়েছেন বলে বিটাউন সূত্রে খবর।