Luv Ranjan: শুটিং সেটে ভয়াবহ আগুনই হল কাল, থমকে গেল শ্রদ্ধা-রণবীর অভিনীত ছবির শুট

Ranbir Kapoor: রণবীর কাপুর এখন বিটাউনের অন্যতম ব্যস্ত অভিনেতা। ব্রহ্মাস্ত্র-র শেষ পর্যায়ের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বেশ কিছু সিদ্ধান্তের জন্য মাঝে কিছুদিন ব্যস্ত ছিলেন তিনি।

Luv Ranjan: শুটিং সেটে ভয়াবহ আগুনই হল কাল, থমকে গেল শ্রদ্ধা-রণবীর অভিনীত ছবির শুট
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Aug 05, 2022 | 10:37 AM

একের পর এক কারণে ক্রমেই পিছিয়ে যাচ্ছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি লাভ রঞ্জনের কাজ। এবার সেই তালিকায় জুড়ে গেল আরও একটি কারণ। প্রথম থেকেই নানা কারণে লভ রঞ্জন ছবি নিয়ে সমস্যার মুখে পড়তে হয়েছে ছবির নির্মাতাদের। কখনও করোনার কোপ, কখনও আবার সেলেবদের ডেট। এবার রণবীর কাপুরের জন্যই বেশ কিছুদিন পিছিয়ে গেল লভ রঞ্জন ছবির কাজ। কয়েকদিন আগেই এই ছবির সেটে লেগে যায় ভয়াবহ আগুন। তার জেরে বেশ কিছুদিন শুটিং স্থগিত রাখতে হয়।

অন্যদিকে রণবীর কাপুর এখন বিটাউনের অন্যতম ব্যস্ত অভিনেতা। ব্রহ্মাস্ত্র-র শেষ পর্যায়ের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বেশ কিছু সিদ্ধান্তের জন্য মাঝে কিছুদিন ব্যস্ত ছিলেন তিনি। তারই মাঝে শুটিং স্থগিত হওয়ার ফলে এখন রণবীরকে পাওয়া বেজায় মুশকিল। লভ রঞ্জনের পাশাপাশি রণবীর কাপুর শুরু করে দিয়েছিলেন তাঁর পরবর্তী ছবি অ্যানিম্যাল-এর কাজ। সেই ছবিতেও নয়া জুটিতে ধরা দিচ্ছেন রশ্মিকা মন্দনা ও রণবীর কাপুর। এই ছবির কাজও শুরু হয়েছে বেশ কিছুদিন আগে।

তবে অ্যানিম্যাল ছবিকে ডেট দেওয়ার কারণে এখন আর রণবীর ফিরতে পারছেন না লভ রঞ্জন ছবির সেটে। সেই কারণেই আরও একবার স্থগিত হয়ে গেল শ্রদ্ধা কাপুর ও রণবীর অভিনীত ছবির কাজ। বলিউড সূত্রে খবর, এখন রণবীর কাপুর আগে শেষ করবেন তাঁর আগামী ছবি অ্যানিম্যাল-এর কাজ, তারপরই তিনি আবারও সময় দিতে পারবেন লাভ রঞ্জন-এ। যদিও ছবির শুটিং-এ বাকি ছিল মাত্র একটি গানের দৃশ্য। বাকি কাজ শেষ, তবে সেই সময়টুকুও এখন দিয়ে উঠতে পারছেন না রণবীর কাপুর।

এই খবরটিও পড়ুন

যা নিয়ে এখন বেজায় সমস্যার মুখে লভ রঞ্জন টিম। অন্যদিকে শ্রদ্ধা কাপুরের হাতেও বেশ কিছু ছবির কাজ রয়েছে। ফলে পরবর্তীতে আবারও ডেট মিলিয়ে তাঁদের এক ফ্রেমে নিয়ে আসাই এখন এই ছবির জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। শ্রদ্ধা কাপুর ও রণবীর জুটির ছবি ঘিরে তাই এখন কেবলই ধোঁয়াশা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla