RRR Success Party: হাসি মুখে দক্ষিণী ছবি ‘আরআরআর’-এর সাফল্য দেখলেন আমির, করণ… তাঁরা কি সত্যি হাসছিলেন?

RRR-SS Rajamouli: বলিউডকে বার বার কোন বার্তা দিতে চাইছে দক্ষিণী ছবি?

RRR Success Party: হাসি মুখে দক্ষিণী ছবি 'আরআরআর'-এর সাফল্য দেখলেন আমির, করণ... তাঁরা কি সত্যি হাসছিলেন?
টিম 'আরআরআর'।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 9:51 PM

বক্স অফিসে রেকর্ড তৈরি করল এসএস রাজামৌলির ছবি ‘আরআরআর’। মার্চ মাসের ২৪ তারিখ মুক্তি পেয়েছে ছবিটি। ভারতে তো বটেই পৃথিবীর নানা দেশে মুক্তি পেয়েছে ছবি। প্রথমদিনেই ২৫০ কোটি টাকার ব্যবসা করেছে। যেটা রেকর্ড। ১০০০ টাকার ব্যবসাও করে ফেলেছে ছবিটি। এর জন্য বড়সড় পার্টিও দিয়েছে ‘আরআরআর’ টিম। মুম্বইয়ে বসেছিল সেই জলসা। চাঁদের হাট বসেছিল যেন।

ছবির সাফল্যের পার্টিতে হাজির ছিলেন বলিউডে মহারথীরা। এসেছিলেন করণ জোহর, আমির খান, জাভেদ আখতার, অয়ন মুখোপাধ্য়ায়, হুমা কুরেশি, এমনকী রাখি সাওয়ান্তও। এসেছিলেন জনি লিভার, পালক তিওয়ারি, অশ্বিনী আইয়ার তিওয়ারি, তুষার কাপুর, সতীশ কৌশিক, জীতেন্দ্র, মকরন্দ দেশপাণ্ডের মতো তারকারাও।

মুম্বইয়ে ঘটা করে পালিত হয় ‘আরআরআর’-এর সাফল্যের পার্টি। ছবিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের দুই মহা-তারকা রামচরণ ও জুনিয়র এনটিআর। ছবিতে রয়েছে বলিউড যোগও। রয়েছেন আলিয়া ভাট ও অজয় দেবগণ। মাত্র ১০ মিনিটের ক্যামিও চরিত্রে অভিনয় করার জন্য আলিয়া নিয়েছেন ৯ কোটি টাকা। রটেছিল, আলিয়া নাকি এত ছোট চরিত্রের জন্য খুশি ছিলেন না। তাই ছবি মুক্তির পর রাজামৌলিকে তিনি আনফলো করেছেন এবং ‘আরআরআর’-এর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেছেন। এর উত্তরে আলিয়া যদিও বলেছেন সমস্তটাই গুজব।

হাসিমুখে করণ ও আমির।

১৯২০ সালের পরাধীন ভারতের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। দুই কালজয়ী দক্ষিণী স্বাধীনতা সংগ্রামীকে নিয়ে তৈরি হয়েছে ছবির গল্প – আল্লুরি সীতারামরাজু ও কোমারাম ভীম। ছবিতে নজর কেড়েছেন এক বিদেশী অভিনেত্রী অলিভিয়া মোরিস। ছিলেন সামুথিরাকানি, এলিসন ডুডি ও রে স্টিভেনসনও।

এসএস রাজামৌলির ‘বাহুবলী’র দ্বিতীয় ছবিটি মুক্তি পায় ২০১৭ সালে। সেই ছবিও দারুণ সফল হয়েছিল। সারা বিশ্বে মুক্তি পেয়েছিল ছবিটি। হিন্দি, তামিল, তেলুগু, মালায়ালম ভাষায় মুক্তি পেয়েছিল ছবিটি।

প্যান্ডেমিক না হলে, লকডাউনে সিনেমা হল বন্ধ না হলে অনেক আগেই মুক্তি পেয়ে যেত ‘আরআরআর’।

আরও পড়ুন: Kamaleshwar Mukhopadhyay: আমার মনে হয় এই সময় দাঁড়িয়ে রাজনৈতিক ওয়েব সিরিজ় করা দরকার: কমলেশ্বর মুখোপাধ্যায়

আরও পড়ুন: Rudranil Ghosh: ‘গুড় বাতাসা’-সহ ‘একগ্লাস জল’ খেতে অনুব্রত মণ্ডলের বাড়ি যেতে চান রুদ্রনীল

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: স্কুলে যাওয়ার আগে বাবার ছবিকে আদর করল মৃত অভিষেকের কন্যা