Rashmika Mandana: ‘গুডবাই’-র পর আবারও শিরোনামে রশ্মিকা, প্রসঙ্গ আল্লু অর্জুন, কী ঘটতে চলেছে এই সপ্তাহে

South Movie: রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে চলছে তারও কাজ। এরই মাঝে আবারও বিগ প্রজেক্টে ফেরা। সঙ্গী আল্লু অর্জুন। না, তবে নতুন কোনও ছবির খবর নয়।

Rashmika Mandana: 'গুডবাই'-র পর আবারও শিরোনামে রশ্মিকা, প্রসঙ্গ আল্লু অর্জুন, কী ঘটতে চলেছে এই সপ্তাহে
রশ্মিকা মনদানা আরও এক বলি-তারকার সঙ্গে জুটিতে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 3:48 PM

সদ্য মুক্তি পেয়েছে গুডবাই ছবির ট্রেলার। বর্তমানে একাধিক বলিউড ছবির সঙ্গে যুক্ত রয়েছেন রশ্মিকা মনদনা। রশ্মিকার অ্যানিম্যাল ছবিও এখন ফোকাসে। রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে চলছে তারও কাজ। এরই মাঝে আবারও বিগ প্রজেক্টে ফেরা। সঙ্গী আল্লু অর্জুন। না, তবে নতুন কোনও ছবির খবর নয়। শুরু হচ্ছে পুষ্পা ২ ছবির কাজ। পুষ্পা ছবির শেষ অংশে এই জুটির বিয়ে দেখানো হয়েছিল। তবে ততক্ষণে পুলিশ অফিসারকে রীতিমত খেপিয়ে ফেলেছে পুষ্পা। এবার হিংসার রঙ ঠিক কোন পর্যায় যায়, তা দেখার ও জানার আগ্রহে দিনগুণছে ভক্তমহল।

শীঘ্রই আল্লু অর্জুনের সঙ্গে পুনরায় এক ফ্রেমে আসবেন রশ্মিকা। ‘পুষ্পা ২’-এ তাঁদের রোমান্সই নাকি সকলের নজর কাড়বে বলে সূত্রের খবর। পাশাপাশি চেনা ছকে অ্যাকশন তো রয়েইছে। শ্রীবল্লীর চরিত্রে তাঁর অভিনয় ভক্তদের মনে ব্যাপকভাবে জায়গা করে নেয়। অভিনেত্রী সেই ছবির সিক্যুয়েলেই ফিরে আসবেন। তাঁর বলিউড ডেবিউ মুভি ‘গুডবাই’ এর ট্রেলার লঞ্চে, রশ্মিকা তাঁর ‘পুষ্পা ২’ শ্যুট শিডিউল সম্পর্কে এক নতুন খবর শেয়ার করে নিয়েছে।

“আমি আমার স্বপ্নেই বেঁচে থাকি। আল্লু অর্জুন স্যারের সঙ্গে, কয়েক দিনের মধ্যে পুষ্পা ২-র কাজ শুরু করব। কিন্তু এই মুহুর্তে, বচ্চন স্যারের সঙ্গে ছবিই লক্ষ্য। দর্শকদের সামনে এই ট্রেলারটি প্রকাশ আনা হয়েছে, আমি কীই আর বলতে পারি …” সকলের সামনে হাসি মুখে জানান রশ্মিকা।

‘গুডবাই’-তে অমিতাভ বচ্চনের সঙ্গে ফ্রেম ভাগ করে নেওয়ার কথা বলতে গিয়ে, রশ্মিকা তাঁর শ্যুট করার প্রথম দিনের কথা বলেন, “আমি দাঁড়িয়ে অমিতাভ স্যারের জন্য অপেক্ষা করছিলাম, স্যার ভেতরে ঢুকলেন, আমাকে পেরিয়ে চলে গেলেন। তাই ভেবেছিলান, ‘ঠিকই আছে’ , এখন না। এই সময় নয়’ কারণ আমি সেখানে দাঁড়িয়ে ছিলাম, একটাই হাস্যকর… আমি বুঝেছিলাম তিনি শুট নিয়ে ভাবছে। তারপরে আমি কাছে গিয়ে তাঁকে বললাম, ‘হ্যালো স্যার, আমি রশ্মিকা এবং আমি আপনার মেয়ের চরিত্রে অভিনয় করব’। আমি খুব নার্ভাস ছিলাম, এত বড় অভিনেতাদের সঙ্গে কাজ করা,এত বড় দায়িত্ব। একজন বাবা এবং মেয়ের মতো আড্ডা। বিকাশ বাহল পরিচালিত, ‘গুডবাই’ বলিউডে রশ্মিকার ডেবিউ, ৭ অক্টোবর তা মুক্তি পাবে।