Bollywood Romance: ‘আদিপুরুষ’-এর সেটে কৃতিকে হাঁটু মুড়ে বসে প্রেম প্রস্তাব দিয়েছেন প্রভাস…

Kriti-Prabhas: বিষয়টি দু'জনের পরিবারও আনন্দের সঙ্গে মেনে নিয়েছে। বাগদান এবং বিয়ের জন্য রাজি সকলেই। শোনা যাচ্ছে, 'আদিপুরুষ' মুক্তির পরই নাকি কৃতি এবং প্রভাস বিয়ে করবেন।

Bollywood Romance: 'আদিপুরুষ'-এর সেটে কৃতিকে হাঁটু মুড়ে বসে প্রেম প্রস্তাব দিয়েছেন প্রভাস...
সম্প্রতিক কৃতি স্যানানের সঙ্গে সম্পর্কের জল্পনা তুঙ্গে দক্ষিণী সুপারস্টার প্রভাসের। শুটিং সেট থেকেই নাকি দুয়ের মধ্যে গোপনে বেড়েছে রোমান্স। নেটপাড়ার রাতারাতি খবর ছড়িয়ে যায়, তাঁরা নাকি বিয়ের পিড়িতেও বসতে চলেছেন শীঘ্রই। তবে এই খবরের সত্যতা কোথায়?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 1:32 PM

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন (Kriti Sanon) অভিনীত ‘ভেঁড়িয়া’ ছবিটি। সেই ছবির প্রচারে এসেই কৃতির প্রেমজীবন নিয়ে পর্দা ফাঁস করেছিলেন বরুণ। বলেছিলেন, কৃতি এমন একজনকে ডেট করছেন যিনি এই মুহূর্তে দীপিকা পাড়ুকোনের (Deepika Padudone) সঙ্গে শুটিংয়ে ব্যস্ত। এবং সকলেই মোটামুটি জানেন, দীপিকার সঙ্গে কোন অভিনেতা শুটিং করছেন। তিনি ‘বাহুবলী’খ্যাত অভিনেতা প্রভাস। প্রভাসের সঙ্গে কৃতির প্রেমের খবর শোনা যাচ্ছে। এও শোনা যাচ্ছে, ‘আদিপুরুষ’-এ অভিনয় করতে-করতেই তাঁদের প্রেম, সেখানেই কৃতিকে প্রেম প্রস্তাব দিয়েছেন প্রভাস (Prabhas) এবং শিগগিরি তাঁদের বাগদান পর্বও পূর্ণ হবে। তাঁদের প্রেম নিয়ে দারুণ উচ্ছ্বসিত দুই পরিবারই। বিশেষ করে খুশি হয়েছেন কৃতির মা।

View this post on Instagram

A post shared by VarunDhawan (@varundvn)

বলিউড লাইফের রিপোর্ট অনুযায়ী, প্রভাস নাকি কিছুদিন আগে কৃতিকে হাঁটু মুড়ে বসে প্রেম প্রস্তাব দিয়েছেন ‘আদিপুরুষ’-এর সেটে। এবং তাঁকে ফিরিয়ে দেননি কৃতি। প্রেম প্রস্তাব সানন্দে গ্রহণ করে নিয়েছেন অভিনেত্রী। বিষয়টি দু’জনের পরিবারও আনন্দের সঙ্গে মেনে নিয়েছে। বাগদান এবং বিয়ের জন্য রাজি সকলেই। শোনা যাচ্ছে, ‘আদিপুরুষ’ মুক্তির পরই নাকি কৃতি এবং প্রভাস বিয়ে করবেন।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কীরকম। শোয়ের একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি। তখনই সকলের মনে হতে শুরু করে কিছু তো একটি নিশ্চয়ই আছে…।

নিজ-নিজ কর্মজীবনে সফল প্রভাস এবং কৃতি শ্যানন। ‘বাহুবলী’র দুটি ছবি ছিল প্রভাসের কেরিয়ারের মাইলফলক। অন্যদিকে কৃতিও সফল তারকা। ‘ভেঁড়িয়া’ মুক্তির আগে তাঁর ‘মিমি’ দর্শকের মন ছুঁয়েছে। ‘আদিপুরুষ’ ছবিতে রাম-সীতার জুটি হয়ে কাজ করবেন প্রভাস-কৃতি।