Rishab Shetty: ‘বলিউডে কাজ করতে চাই না’, কেন বললেন কান্তারা স্টার ঋষভ

Kantara: সম্প্রতি দক্ষিণী স্টারদের বলিউডে এসে কাজ করতে দেখা যাচ্ছে। তাই কান্তারা খ্যাত দক্ষিণ স্টার ঋষভ শেট্টিকে নিয়ে বাড়ছিল জল্পনা।

Rishab Shetty: 'বলিউডে কাজ করতে চাই না', কেন বললেন কান্তারা স্টার ঋষভ
কান্তারা- বছর শেষে দক্ষিণ ছবি আবারও চর্চার কেন্দ্রে জায়গা করে নেয়। কান্তারা ভারতের বুকে ব্যবসা করে ৩৬১ কোটি টাকা। ঋষভ শেট্টি অভিনীত ও পরিচালিত ছবি বক্স অফিসে তৃতীয়স্থানে জায়গা করে নেয়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 1:28 PM

কান্তারা (Kantara) ছবি ঘিরে প্রথম থেকেই ভক্তদের মনে উত্তেজনা পারদ ছিল তুঙ্গে। গত এক বছরে দক্ষিণী ছবির (South Movie) দাপট বক্স অফিসে (Box Office Collection) যেভাবে জাঁকিয়ে বসেছে, তাতে বেজায় নাজেহাল হতে হচ্ছে বলিউডকে। কারোর কথায় বলিউডে এবার পালাবদলের সময় এসেছে, কেউ কেউ আবার বলছেন বলিউড নিজের শিকড় ভুলে যাওয়ায় আজ এই পরিণতি। যদিও সমস্তটাতেই নজর রেখে বিভিন্ন ধারার বিভিন্ন ধাঁচের গল্প নিয়ে প্রতিমাসে বলিউডের নিত্য নতুন ছবি মুক্তি পেয়ে চলেছে। এক কথায় সব যে ফ্লপ তা বলার অর্থ মিথ্যাচার। বলিউডের বেশ কিছু ছবি বক্স অফিসে ভালই জায়গা করে নিচ্ছে। তবে দক্ষিণী ছবির ধারা, ছবির গল্প, গল্পের বুনট সবই বেশ কিছুদিন ধরে চর্চায়।

সদ্য মুক্তি পাওয়া ছবি কান্তারাও তার মধ্যে অন্যতম। ‌সম্প্রতি দক্ষিণী স্টারদের বলিউডে এসে কাজ করতে দেখা যাচ্ছে। তাই কান্তারা খ্যাত দক্ষিণ স্টার ঋষভ শেট্টিকে নিয়ে বাড়ছিল জল্পনা। এবার কি তবে বলিউডের হাতছানিতে সাড়া দেবেন কান্তারার অভিনেতা তথা পরিচালক ঋষভ শেট্টি। সদ্য দেওয়া এক সাক্ষাৎকারে তিনি স্পষ্টই জানিয়ে দিলেন– না। হিন্দি ছবির দর্শকেরা যদি দক্ষিণের ছবির গল্প জানতে চান তবে তাঁরা তাঁদের গল্পের ভাষা পরিবর্তণ করে নিয়ে উপস্থিত হতেই পারেন গোটা দেশের দর্শকের সামনে।

তবে তিনি আজকে যে জায়গায় রয়েছেন, যে সম্মান পেয়েছেন, সবটাই দক্ষিণের ছবির জন্যই।যে দক্ষিণী দুনিয়া তাঁকে এতখানি জায়গা করে দিয়েছে, সেই শিকড় তিনি ছাড়বেন না। দক্ষিণী ছবির এতটা কদর, তার ছবিতে মাটির গন্ধের জন্যই। ফলে সেই ধরনের ছবি-ই বানাবেন তিনি। দর্শক চাইলে অন্যান্য ভাষায় সেই ছবি মুক্তি পাবে। বর্তমানে ভাষা কোন ছবিকে সীমিত করে রাখতে পারেনা। তাই তিনি তাঁর ছবি সকলের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য প্রস্তুত, কিন্তু তিনি নিজে দক্ষিণী গণ্ডি ছেড়ে বাইরে বেরোনোর কথা এখনই ভাবছেন না।