Allu Arjun-Rashmika Mandana: রশ্মিকাকে নতুন নামে ডাকতে শুরু করেছেন আল্লু অর্জুন, কী সেই নাম?

ওদিকে আল্লু অর্জুনের সঙ্গে আরও ১০০টি ছবিতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন রশ্মিকা।

Allu Arjun-Rashmika Mandana: রশ্মিকাকে নতুন নামে ডাকতে শুরু করেছেন আল্লু অর্জুন, কী সেই নাম?
রশ্মিকা মান্ডানা এবং আল্লু অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 7:12 PM

দক্ষিণ ভারতের স্টার রশ্মিকা মান্ডানা। তাঁরা ছবি দেখেননি কিংবা তাঁকে চেনেন না এরকম দর্শক পাওয়া মুশকিল। দক্ষিণ ভারতের প্রতিটি বাড়িতেই তাঁকে নিয়ে আলোচনা হয়। তাঁর ব্লকবাস্টার হিট ছবি ‘ছালো’ ও ‘গীত গোবিন্দম’ দর্শকের অতিপ্রিয়। রশ্মিকা তাঁর তামিল ডেবিউ করেছিলেন অভিনেতা সুলতানের সঙ্গে। প্যান-ইন্ডিয়া ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ়’-এ অভিনয় করেছিলেন অভিনেত্রী। রুপোলি পর্দায় মুক্তি পাবে ১৭ ডিসেম্বর। সেই ছবিতেই রয়েছেন দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন। জানেন রশ্মিকার ব্যাপারে কি বলেছেন আল্লু? তাঁকে একটি নামও দিয়েছেন…

সহ-অভিনেতা রশ্মিকাকে জাতীয় ক্রাশ মনে করেন আল্লু। মনে করেন গোটা দেশেই তাঁর ভক্ত ছড়িয়ে। ফলে তাঁর নাম দিয়েছেন ‘ক্রাশমিকা’। একটি সাক্ষাৎকারে বিস্তারিতভাবে বলেছেন, “দ্যা ন্যাশনাল ক্রাশ। আমি ওর নাম দিয়েছি ‘ক্রাশমিকা’। ইন্ডাস্ট্রিতে আমরা অনেকের সঙ্গেই কাজ করি। তার মধ্যে অনেকের সঙ্গে আমাদের কাজ করতে ভাল লাগে। রশ্মিকার সঙ্গে কাজ করে দারুণ লেগেছে আমার। ও খুব মিষ্টি মেয়ে। খুব সাধারণ। মাটির মানুষ যাকে বলে। দারুণ সুন্দরী ও বুদ্ধিমতি। ওর সবচেয়ে বড় গুণ ও প্রতিভাময়ী।”

ডিসেম্বরের ১৭ তারিখ মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রাইজ়’। ছবির পরবর্তী অংশ মুক্তি পাবে ২০২২ সালে। তেলেগু ভাষায় তৈরি হয়েছে ছবিটি। তবে ডাবিং হয়েছে তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দিতেও। ইউ এ ই-তে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবিটি।

‘পুষ্পা’র প্রথম ভাগ দেখার জন্য আগ্রহ নিয়ে বসে আছেন দর্শক। ছবি সম্পর্কে রশ্মিকা বলেছেন, “আল্লু ও আমার অন-স্ক্রিন কেমিস্ট্রি নিয়ে আমি আত্মবিশ্বাসী। আমার বিশ্বাস দর্শকের ভাল লাগবে। আল্লুর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই ভাল। ওর কাজ করার ধরন খুব অন্যরকম। আমার অন্যতম সহ-অভিনেতা বলতে পারি। আরও ১০০টি ছবি ওর সঙ্গে করতে চাই।”

আরও পড়ুন: Geeta Basra-Harbhajan Singh: গর্ভের সন্তান নষ্ট নিয়ে মুখ খুললেন গীতা বাসরা, এ যেন এক লড়াই ছিল তাঁর!