Honey Singh: ধিরে ধিরে সে… কীভাবে এত জনপ্রিয় হল, রহস্য ফাঁস করলেন খোদ হানি সিং

Unknown Facts: সম্প্রতি কপিল শর্মার শো-তে এসে এমনই রহস্য ফাঁস করেন তিনি। বর্তমানে তাঁর নতুন গান ডিজ়াইনার চর্চায়। সেই গানের প্রমোশনেই এখন ব্যস্ত রয়েছেন হানি সিং।

Honey Singh: ধিরে ধিরে সে... কীভাবে এত জনপ্রিয় হল, রহস্য ফাঁস করলেন খোদ হানি সিং
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 9:09 AM

হানি সিং-এর অধিকাংশ গানই দর্শক মনে জায়গা করে নেয়। কখনও ব়্যাপের জন্য হয়ে ওঠে জনপ্রিয়, কখনও আবার রিমেকেও ঝড় তোলা। তবে সব রিমেক মানেই যে হিট হবে এমনটা আগে থেকেই অনুমান করে নেওয়া যায় না। সেক্ষেত্রে হানি সিং আগে থেকেই স্থির করেছিলেন ধিরে ধিরে সে গানের রিমেক তিনি বানাবেন। এবং খোদ গানের জনক চেয়েছিলেন এই গানটি নিয়ে কাজ করুক হানি সিং। সম্প্রতি কপিল শর্মার শো-তে এসে এমনই রহস্য ফাঁস করেন তিনি। বর্তমানে তাঁর নতুন গান ডিজ়াইনার চর্চায়। সেই গানের প্রমোশনেই এখন ব্যস্ত রয়েছেন তিনি।

সেই সুবাদেই কপিল শর্মার শো-তে হাজিরা। গানে দিব্যা খোসলা কুমার ও গুরু রন্ধোয়াকে দেখা যাবে। তবে কথার প্রসঙ্গে উঠে আসে তিনি কীভাবে ধিরে ধিরে সে গানটিকে এতটা জনপ্রিয় করে তোলেন, যেখানে দেখা গিয়েছিল সোনম কাপুর ও হৃত্বিক রোশনকে! হানি সিং-এর কথায়, তিনি কথা দিয়েছিলেন ভূষণ কুমারকে, যে তিনি তাঁর বাবার এই গানটি রিমেক করতে চান। এই গানটি গুলশন কুমারের প্রিয় গান ছিল। এই প্রস্তাব পাওয়ার পরই হানি সিং-এর কথায় ভূষণ কুমার হানি সিং-এর মাকে জানিয়েছিলেন ওকে এই গানটি রিমেক করতে বলবেন দয়া করে। হানি সিং তখন বেশ অসুস্থত।

হানি সিং আরও জানান আজ পর্যন্ত তিনি যতবার এই গান গেয়েছেন, বা এই গানটি বেজেছে, সকেই ভীষণ আনন্দিত হয়েছে। তবে তিনি নিজে কীভাবে এই গানটি তৈরি করেছিলেন, তা এক কথায় বুঝিয়ে বলা কঠিন বলেই মন্তব্য হানি সিং-এর। তিনি সাফ জানান, তিনি যখন এই গানটি নিয়ে কাজ করছেন তখন গুরুতর অসুস্থ তিনি। তিনি কীভাবে এই গানটি লিখেছিলেন, একমাত্র তিনিই জানেন। যদিও এই গানে রয়েছে আরও এক রহস্য। এই গানের শেষের অংশটি লিখেছিলেন হানি সি-এর মা। ফলে এই গানটি তাঁর কাছেও ভীষণ দামি।