Kareena Kapoor Khan: জেনিফার লরেন্সের প্রেগন্যাসির ছবি দেখে মুগ্ধ করিনা, কী বললেন লিওনার্দোকে?

আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে করিনা কাপুর খানকে। হলিউড ছবি 'ফরেস্ট গাম্প'-এর ভারতীয় রিমেক সেই ছবি।

Kareena Kapoor Khan: জেনিফার লরেন্সের প্রেগন্যাসির ছবি দেখে মুগ্ধ করিনা, কী বললেন লিওনার্দোকে?
করিনা কাপুর খান, লিওনার্দো ডি কেপ্রিও ও জেনিফার লরেন্স।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 5:01 PM

নিউ ইয়র্কে ‘ডোন্ট লুক আপ’ হলিউড ছবির প্রিমিয়ারের একটি ছবি শেয়ার করেছেন করিনা কাপুর খান। সেই ছবিতে দেখা যাচ্ছে অন্তঃসত্ত্বা জেনিফার লরেন্সকে। সঙ্গে দাঁড়িয়ে লিওনার্দো ডি কেপ্রিও। প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন জেনিফার। সুতরাং, বেবি বাম্প নিয়েই হাজির হয়েছিলেন অভিনেত্রী।

অভিনেত্রীর রূপে মুগ্ধ হয়ে পড়েছেন করিনা। একটি সোনালি গাউন পরে প্রিমিয়ারে গিয়েছিলেন জেনিফার। লিওনার্দো, মেরিল স্ট্রিপ, জোনা হিল, কিড কুডিদের সঙ্গে দাঁড়িয়ে রীতিমতো পোজ় দিয়ে ছবিও তুলেছেন তিনি। সবটাই করিনার মন ছুঁয়েছে।

গত মাসে লস অ্যাঞ্জেলেসের রস হাউজ়ে ‘ডোন্ট লুক আপ’-এর একটি ঘরোয়া স্ক্রিনিং হয়েছিল। সেখানেও বেবি বাম্পসমেত উপস্থিত ছিলেন জেনিফার। ডিসেম্বরের ১০ তারিখে প্রেক্ষাগৃহে এবং ২৪ তারিখ নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

মার্তৃত্বের স্বাদ পাওয়ার জন্য পুরোদমে প্রস্তুত জেনিফার। বলেছেন, “মা হওয়ার জন্য আমি খুবই এক্সাইটেড।” কুক মারোনির সন্তানের জন্ম দিতে চলেছেন জেনিফার। ২০১৮ সালের জুন মাসে ডেট করতে শুরু করেন তাঁরা। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে বাগদান পর্ব সারেন। ২০১৯ সালের ১৯ অক্টোবর মাসে রোড আইল্যান্ডে বিয়ে করেন জেনিফার লরেন্স ও কুক মারোনি।

তাঁরই ছবি শেয়ার করেছেন করিনা। তিনি যে হলিউড অভিনেত্রীদের ভক্ত সে আর বলার অপেক্ষা রাখে না। গত বছর হলিউড অভিনেত্রী পেনেলোপে ক্রুজের ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। ছবির উপর লিখেছিলেন, “উওম্যান ক্রাশ”।

আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে করিনা কাপুর খানকে। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর ভারতীয় রিমেক সেই ছবি।

আরও পড়ুন: Pawandeep-Anurita: এই অদ্ভুত কারণে পবনদ্বীপের সঙ্গে গান গাওয়া থেকে সরলেন অনুরিতা