Vicky-Katrina: নিউ ইয়র্কেও বাড়ির যত্ন পেলেন ভিকি-ক্যাটরিনা, সৌজন্যে প্রিয়াঙ্কা চোপড়া

Vicky-Katrina: নিউ ইয়র্কেও বাড়ির যত্ন পেলেন ভিকি-ক্যাটরিনা, সৌজন্যে প্রিয়াঙ্কা চোপড়া
দু'জনে।

Vicky-Katrina: প্রিয়াঙ্কা চোপড়ার কারণে বিদেশে মাটিতেও স্বদেশ খুঁজে পেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পেলেন সেই চেনা আতিথেয়তা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 13, 2022 | 8:34 AM

এক মহাদেশ থেকে অন্য মহাদেশ, দেশ থেকে বিদেশ– তবু প্রিয়াঙ্কা চোপড়ার কারণে বিদেশে মাটিতেও স্বদেশ খুঁজে পেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পেলেন সেই চেনা আতিথেয়তা। সেই চেনা গন্ধ, ভালবাসা। এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন ওই সেলিব্রিটি কাপল। সোশ্যাল মিডিয়া থেকে শেয়ার করছেন একাধিক ছবিও। এই ছবির মধ্যেই দেখা গেল নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা রেস্তরাঁতেও পৌঁছে গিয়েছেন ওঁরা দু’জন। রেস্তরাঁর নাম ‘সোনা’। আর সেখানেই রকমারি খাবার খেয়ে মুগ্ধ স্বামী-স্ত্রী।

প্রশংসায় ভরিয়ে দিয়েছেন খোদ ক্যাটই। লিখেছেন, “বাড়ি থেকে অনেক দূরে আর এক বাড়ি। খুব ভাল লাগল পরিবেশ। প্রিয়াঙ্কা তুমি যাই করো না কেন সত্যি ভীষণ সুন্দর।” পাল্টা ভালবাসা জানিয়েছেন প্রিয়াঙ্কা। স্বামী-স্ত্রী আসায় তিনি যে বেজায় খুশি সে কথাও লিখতে ভোলেননি প্রিয়াঙ্কা। ওদিকে আবার প্রিয়াঙ্কার রেস্তরাঁয় গিয়ে ডায়েট ভুলেছেন ভিকিও। আইসক্রিমে বসিয়েছেন কামড়। সে ছবি আবার পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়। সব মিলিয়ে তাঁদের এই নিউ ইয়র্ক সফর যে বেশ ভালই জমে উঠেছে তা বলার অপেক্ষা রাখে না।”

একদিকে তাঁরা ঘুরে বেড়াচ্ছেন নিউ ইয়র্ক, অন্যদিকে আবার এ দেশে রটেছে ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ঢিলেঢালা পোশাক পরে বিমানবন্দরে দেখা যায় ক্যাটরিনা কাইফকে। অনেকে ধরেই নেন তিনি অন্তঃসত্ত্বা। কেন এমনটা মনে হয়েছিল? কারণ, অতীতে দেখা গিয়েছে, প্রেগন্যান্সি এলে তারকারা টাইট পোশাক আর পরেন না। ফলে ক্যাটরিনাকে দেখেও তেমনটাই মনে হয়েছিল সকলের। যদিও ভিকি কৌশলের মুখপাত্র বৃহস্পতিবারই জানিয়ে দিয়েছেন, এ খবর সত্যি নয়। ক্যাটরিনা এই মুহূর্তেই সন্তানের কথা ভাবছেন না।

এই খবরটিও পড়ুন

ডিসেম্বরের ৯ তারিখ। ২০২১ সাল। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে চাঁদ-তারা ও তারকাদের সাক্ষী রেখে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হেভি ওয়েট বিয়ে যাকে বলে। ওইদিন গোটা দেশের নজর ছিল রাজস্থানের দুর্গে। বিয়ে হল ভাল মতোই। দুর্গে মধুচন্দ্রিমা, মালদ্বীপে মধুচন্দ্রিমা, বড়দিন পালন, লোহরি পালন… সবই হয়েছিল হাতে হাত রেখে। সম্পর্কের বয়স বেড়েছে আরও কয়েক মাস। বন্ধন হয়েছে আরও গাঢ়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA