Vicky-Katrina: বিয়েতে রণবীর-দীপিকার পথই ‘অনুসরণ’ করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা!

শুধু যে ভিকি-ক্যাট এই সিদ্ধান্ত নিতে চলেছেন এমনটা কিন্তু নয়। অতীতেও বহু সেলেবজুটিকে এমনটা করতে দেখা গিয়েছে।

Vicky-Katrina: বিয়েতে রণবীর-দীপিকার পথই 'অনুসরণ' করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা!
ভিকি-ক্যাট।

সময় যত এগোচ্ছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে গুঞ্জন তত দৃঢ় হচ্ছে বলিউডে। চলতি বছরের ডিসেম্বরেই যে দুই তারকা বিয়ে করছেন, তা একপ্রকার নাকি নিশ্চিত। যত দিন যাচ্ছে, তাঁদের বিয়ে নিয়ে সামনে আসছে নয়া তথ্য।

শোনা যাচ্ছে, বিয়েতে নাকি রণবীর-দীপিকার মতোই আমন্ত্রিতদের জন্য ‘নো মোবাইল পলিসি’র কথা ভেবেছেন তাঁরা। অর্থাৎ, বিয়েবাড়িতে আমন্ত্রিত অতিথিরা একটা নির্দিষ্ট সীমার পর আর তাঁদের ফোন ব্যবহার করতে পারবেন না। ওই জুটি ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, ব্যক্তিগত নিরাপত্তার কথা মাথায় রেখেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। ক্যাটরিনা বা ভিকি কেউই চান না তাঁদের অনুমতি ছাড়া তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাক, আর সেই কারণেই নাকি এমন কড়া নিরাপত্তা। আমন্ত্রিত যেই হোন না কেন বিয়ের মন্ডপে ফোন নিয়ে প্রবেশ একেবারে নিষিদ্ধ নাকি ঘোষণা করেছেন ওই তারকা কাপল।

শুধু যে ভিকি-ক্যাট এই সিদ্ধান্ত নিতে চলেছেন এমনটা কিন্তু নয়। অতীতেও বহু সেলেবজুটিকে এমনটা করতে দেখা গিয়েছে। যেমন রণবীর-দীপিকা, বিরাট-অনুষ্কা অথবা প্রিয়াঙ্কা-নিক, তাঁদের বিয়েতেও বহাল ছিল ‘নো মোবাইল পলিসি’।

প্রসঙ্গত, সূত্র বলছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এমনটাও জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার নাকি রোকাও হয়ে গিয়েছে। সম্প্রতি জানা গিয়েছে, ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার টিম। দু’জনের টিমই এখন প্রাসাদে রেকি করতে গিয়েছে। শোনা যাচ্ছে, বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। রাজস্থানের মাধোপুর প্রাসাদই তাঁদের বিয়ের গন্তব্য স্থান। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে – সবটাই খুঁটিয়ে দেখা হচ্ছে।

একটি রিপোর্ট বলছে, ভিকি-ক্যাটরিনা তাঁদের ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে (হোটেলে রূপান্তরিত হওয়ার পর এটাই এখন প্রাসাদের নাম)। ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেল। বিভিন্ন ইভেন্ট কোম্পানিকে একজোট হয়ে কাজ করতে বলা হয়েছে। এক সূত্র জানিয়েছেন, “বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। প্রত্যেক ইভেন্টের জন্য আলাদা আলাদা কোম্পানিকে আয়োজন করতে বলা হয়েছে।”

শোনা যাচ্ছে, আমন্ত্রিতর তালিকায় নাকি দেখা যেতে চলেছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টিসহ নামজাদারা। লাভ বার্ডস কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রাকেও নাকি দেখা যাবে ভিকি-ক্যাটের বিয়েতে। থাকতে পারেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। এখনও পর্যন্ত সলমন খান আমন্ত্রিত কিনা তা জানা যায়নি।

আরও পড়ুন- Raj Chakraborty: ধর্ম নিয়ে যুদ্ধ চলছে, চলবেও, ক্ষতি হবে সাধারণের: রাজ চক্রবর্তী

Click on your DTH Provider to Add TV9 Bangla