এগিয়ে এলেন লতা মঙ্গেশকর, মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭লাখ টাকা দান করলেন তিনি

লতা মঙ্গেশকর বলেছেন,“এই ভাইরাস আর শুধু পাশের বাড়িতে ঢোকেনি, আমাদের নিজেদের ঘরে ঘরে ঢুকে পড়েছে। তাই আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে।”

এগিয়ে এলেন লতা মঙ্গেশকর, মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭লাখ টাকা দান করলেন তিনি
লতা মঙ্গেশকর
Follow Us:
| Updated on: May 03, 2021 | 11:59 AM

করোনা পরিস্থিতি সারা দেশে উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। আক্রান্তদের সংখ্যা দৈনিক বাড়ছে। প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়ে দিয়েছে। মৃত্যুর হারও ক্রমশ বাড়ছে। বলি তারকাদের অনেকেই এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন। সলমন খান, সোনু সুদ, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কেউ অক্সিজেন যোগানের দায়িত্ব নিয়েছেন। কেউ আইসিইউ বেড তৈরিতে অর্থ সাহায্য করেছেন। কেউ অনবরত নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে করোনা চিকিৎসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন। এবার এগিয়ে এলেন ‘ভারতরত্ন’ লতা মঙ্গেশকর। এই কঠিন সময়ে মানুষের পাশে থাকতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।

View this post on Instagram

A post shared by Lata Mangeshkar (@lata_mangeshkar)

লতা মঙ্গেশকর মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৭ লাখ টাকা দান করলেন। মহারাষ্ট্র সরকারের জনআধিকারিকের পক্ষ থেকে এই কথা জানানো হয়। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এই সাহায্যের জন্য লতা মঙ্গেশকরকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন:সত্যজিৎ রায় শেখালেন ভাষা পর্যটন, আমাদের চলচ্ছবি প্রতিমাটি তাঁর জীর্ণ মিশেল ক্যামেরার স্পর্শে শাপমুক্ত হল: চলচ্চিত্র গবেষক সঞ্জয় মুখোপাধ্যায়

আগের বছরেই ফুসফুসে সংক্রমণ নিয়ে লতা মঙ্গেশকর বেশ কয়েক দিন হাসপাতালে ভর্তি ছিলেন। তারপর থেকেই তাঁর চিকিৎসক তাঁকে বেশ কিছু নিয়ম বেঁধে দিয়েছেন। এমনকী তাঁর পরিবারের সবাই ভ্যাকসিন নিলেও তিনি নিতে পারেননি। তিনি আক্ষেপের সুরে বলেছিলেন “বাড়ির একমাত্র আমিই বাকি। আমার চিকিৎসক যেদিন বলবেন আমি সেদিন ভ্যাকসিন নিতে পারব।” অবশেষে চিকিৎসকের অনুমতি মিলেছে। সম্প্রতি তিনি ভ্যাকসিন নিয়েছেন। তিনি বার বার সবাইকে সাবধানতা অবলম্বন করার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন, “এই ভাইরাস আর শুধু পাশের বাড়িতে ঢোকেনি, আমাদের নিজেদের ঘরে ঘরে ঢুকে পড়েছে। তাই আমাদের সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে।”