Ranveer Singh: হঠাৎ ‘আরআরআর’ ছবির গানের সঙ্গে নাচের ভিডিয়ো ভাগ রণবীর সিংয়ের!

Ranveer Singh: সৌরভ গঙ্গোপাধ্যায় সপ্তাহের শুরুতে ঘোষণা করেছিলেন যে তাঁরা ভারতের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করার জন্য এবং সাত দশক ধরে ভারতীয় ক্রিকেটের যাত্রা দেখানোর জন্য সমাপনী অনুষ্ঠানে একটি শো প্রদর্শন করবেন।

Ranveer Singh: হঠাৎ ‘আরআরআর’ ছবির গানের সঙ্গে নাচের ভিডিয়ো ভাগ রণবীর সিংয়ের!
রণবীর সিং করছেন নাচের মহড়া
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 31, 2022 | 3:47 AM

২০২২ সালের আইপিএল সমাপ্তির দিনে বলিউড আর ক্রিকেটের মেলবন্ধন হতে চলেছে পুনরায়। ২০১৯ সালের পর আবার সমাপ্তি অনুষ্ঠান হচ্ছে। যেখানে একবারে তারার হাট বসবে। এই প্রথমবার কোনও বলিউড ছবির ট্রেলার মুক্তি পাবে ক্রিকেট ময়দানে। আমির খান তাঁর নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’-র ট্রেলার লঞ্চ করবেন আইপিএল ম্যাচ চলাকালীন কোনও এক সময়। সেই সঙ্গে সমাপ্তি অনুষ্ঠানে গান গাইবেন এ আর রহমান। তাঁর সঙ্গে গাইবেন নীতি মোহনও। সেখানেই পারফর্ম করবেন রণবীর সিংও (Ranveer Singh)। এই খবরের মাঝে যেটা জরুরি, তা হল রণবীর শুধু ডান্স করবেন তা নয়, করবেন রাম চরণ-এনটি আর জুনিয়রের গানের সঙ্গে নাচ। হ্যাঁ, ‘আরআরআর’ ছবির গান ‘নাচো নাচো’ গানের তালে পা মেলাবেন দীপিকার স্বামী। তার জন্য পরিশ্রমও করছেন অক্লান্ত তিনি। সেই ছবি নিজেই ভাগ করে নিলেন সোশ্যাল মিডিয়াতে।

ভিডিয়োতে রণবীরকে দেখা যাচ্ছে মাথায় ঝুঁটি বেঁধে। সারাদিন নাচের মহড়া দিচ্ছেন রণবীর সিং। ক্লান্ত হয়ে পড়ে যাচ্ছেন মেঝেতে, আবার উঠে নাচছেন। ক্যাপশনে লেখা ‘ভিড় জমবে তো?’ নীচে আইপিএল-এর সমাপ্তি অনুষ্ঠানের সময় ৬.২৫ শুরু হবে, তাও দিয়েছেন। রবিবার আইপিএলের শেষ দিন উপলক্ষে মাঠে থাকবে টানটান উত্তেজনা। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাত টাইটান্স এবং রাজস্থান রয়্যালস-এর ম্যাচ শুরুর আগে জমকালো সমাপ্তি অনুষ্ঠান হবে। তাতেই যোগ দিচ্ছেন রণবীর, সুরকার এ আর রহমান, গায়িকা নীতি মোহনও।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় সপ্তাহের শুরুতে ঘোষণা করেছিলেন যে তাঁরা ভারতের স্বাধীনতার ৭৫ বছর উদযাপন করার জন্য এবং সাত দশক ধরে ভারতীয় ক্রিকেটের যাত্রা দেখানোর জন্য সমাপনী অনুষ্ঠানে একটি শো প্রদর্শন করবেন। কোভিডের কারণে দুই বছর কোনও অনুষ্ঠান হয়নি। এবার উদ্বোধনী অনুষ্ঠানও হয়নি। তবে সমাপ্তি অনুষ্ঠানে সব উশুল করে নেওয়া হবে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla