Priyanka Chopra: ভাড়া করা গর্ভে সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা, তাঁকে অপরাধী করে তুলেছে কিছু মানুষ

Child Birth-Surrogacy: সন্তানকে জড়িয়ে কিছু শুনলে সহ্য করতে পারেন না প্রিয়াঙ্কা চোপড়া। এক হাত নিয়ে গর্জে উঠে বলেছেন....

Priyanka Chopra: ভাড়া করা গর্ভে সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা, তাঁকে অপরাধী করে তুলেছে কিছু মানুষ
কোনও পরিকল্পনাই করেননি তিনি। এমন কি পরিবারের কেউ এই বিষয় কখনও ভাবেনি। প্রিয়াঙ্কা নিজের বায়োপিকে লেখেন, ছোটবেলায় তাঁর ভাই তাঁর উৎসাহ ছিলেন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 3:07 PM

সম্প্রতি একটি ম্যাগাজ়িনের কভারে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়া এবং তাঁর একরত্তি সন্তান মালতি মেরি জোনাস চোপড়াকে। সেই পত্রিকায় ছাপানো সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন যে, সারোগেসির মাধ্যমে কন্যা মালতির জন্ম দেওয়ার কারণে তাঁকে নানা ধরনের কটাক্ষ সহ্য করতে হয়েছে। নিজে সন্তানের জন্ম না দিয়ে ভাড়া করা গর্ভে সন্তান প্রসব করানোর জন্য তাঁকে অপরাধবোধে ভুগিয়েছে কিছু মানুষ। আর এ সব কিছু দেখে মন ভেঙেছে প্রিয়াঙ্কার। তিনি সহ্য় করতে পারেননি। কারণ, সন্তানকে জড়িয়ে কিছু শুনলে তিনি সহ্য করতে পারেন না। তিনি এক হাত নিয়ে গর্জে উঠে এও বলেছেন যে, যাঁরা তাঁর সন্তানকে জড়িয়ে এ ধরনের মন্তব্য করেছেন, দয়া করে এ সবের থেকে কন্যা মালতিকে যেন দূরে রাখেন তাঁরা।

প্রিয়াঙ্কা বলেছেন, “আমি জানি ওর ছোট্ট-ছোট্ট হাত ধরলে কী সুখ পাওয়া যায়। আর ওরা ওর নাড়ি খোঁজার চেষ্টা করছে। আমি আমার সন্তান সম্পর্কে খুবই যত্নবান। এটা কেবল আমার জীবন নয়। এটা ওরও জীবন।”

২০২২ সালের জানুয়ারি মাসের ২২ তারিখ অনেক রাতে নিজের ইনস্টাগ্রাম থেকে প্রিয়াঙ্কা দুনিয়াকে জানিয়েছিলেন, তিনি এবং নিক জোনাস বাবা-মা হয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্ম নিয়েছে তাঁদের কন্যাসন্তান মালতি মেরি জোনাস চোপড়া। একরত্তিকে নিয়েই এখন প্রিয়াঙ্কার দুনিয়া।

দেশ-বিদেশের অনেক তারকাই সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন। সেই তালিকায় আছেন করণ জোহর, তুষার কাপুরদের মতো পুরুষ তারকাদের নামও। নিজেরা সন্তান প্রসব না করে দম্পতিরা অন্য কোনও মহিলার গর্ভে সন্তান প্রসব করানোর ব্যবস্থা করেন এ সব ক্ষেত্রে। বাবার শুক্রাণু এবং মায়ের ডিম্বাণুকে বাইরে থেকে বসানো হয় অন্য মহিলার গর্ভে। সেই থেকে সন্তানের জন্ম হয়। এই পদ্ধতি অনেকেই গ্রহণ করে থাকেন এবং সন্তান জন্মের পর তাঁদের সুন্দর সংসারও গড়ে ওঠে। ঠিক যেমনটা গড়ে উঠেছে প্রিয়াঙ্কা-নিকের। আগামী ২২ জানুয়ারি এক বছর বয়স হবে মালতির। তার আগে এমন একটি সত্যি সামনে আনলেন প্রিয়াঙ্কা।