Amitabh Bachchan: একই সন্ধ্যায় অমিতাভের দোসর মেসি-রোনাল্ডোরা; আনন্দ ভাগ করলেন বিগ বি

Messi-Ronaldo: পিএসজি এবং সাউদি অল-স্টার ইলেভেন ম্যাচে অংশ নিয়েছিল মেসি-রোনাল্ডোরা। ম্যাচটি খেলা হয় কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। বৃহস্পতিবারের এই দুর্দান্ত সন্ধ্যা সম্পর্কে শুক্রবার সকালে টুইট করেছেন অমিতাভ।

Amitabh Bachchan: একই সন্ধ্যায় অমিতাভের দোসর মেসি-রোনাল্ডোরা; আনন্দ ভাগ করলেন বিগ বি
অমিতাভ বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 2:37 PM

অমিতাভ বচ্চনের কাছে বৃহস্পতিবার সন্ধ্যা ছিল দারুণ মজার, দারুণ রঙিন। রিয়াদে গিয়েছিলেন অমিতাভ। সেখানে তাঁর সঙ্গে দেখা হয়েছে দুই ফুটবল সুপারস্টারের। একজন আর্জেন্টিনার লিওনেল মেসি, অন্যজন পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পিএসজি এবং সাউদি অল-স্টার ইলেভেন ম্যাচে অংশ নিয়েছিল তাঁরা। ম্যাচটি খেলা হয় কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। বৃহস্পতিবারের এই দুর্দান্ত সন্ধ্যা সম্পর্কে শুক্রবার সকালে টুইট করেছেন অমিতাভ।

টুইটারে এ ব্যাপারে কথা বলতে গিয়ে অমিতাভ ভিডিয়ো শেয়ার করেছেন এবং লিখেছেন, “রিয়াদের সন্ধ্যা। দারুণ। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, এমবাপে, নেইমাররা একসঙ্গে খেলছিলেন। সেই খেলা উদ্বোধন করতে গিয়েছিলাম আমি। অসাধারণ!”। খেলার ভিডিয়ো দেখে বিগ বির অনুরাগীরা লিখেছেন, “বলিউডের GOAT দেখা করলেন ফুটবলের GOAT-এর সঙ্গে।” একজন লিখেছেন, “আমরা আপনার জন্য অত্যন্ত গর্বিত অমিতজি। আপনার আভিজাত্য থেকে অনেক কিছু শেখার আছে আমাদের।”

ভিডিয়োতে দেখা যাচ্ছিল, অমিতাভ মাঠে এগিয়ে আসছেন খেলার উদ্যোক্তাদের সঙ্গে। তারপর তিনি দেখা করেন প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে। হাত মেলান মেসি, রোনাল্ডো, এমবাপে, নেইমারদের সঙ্গেও। ফুটবল তারকাদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছোট-ছোট বাচ্চা ছেলেরাও এদিন অমিতাভকে দেখে অবাক হয়ে যায়।

সম্প্রতি অমিতাভ বচ্চন অভিনীত ‘উঁচাই’ ছবিটি মুক্তি পেয়েছে অমিতাভের। সেই ছবিতে অভিনয় করেছেন অনুপম খের, পরিণীতি চোপড়া, বোমান ইরানিরা। সুরজ বার্জাতিয়ার ছবিটি দর্শকের কাছে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। পরবর্তীতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ ছবিতে দেখা যাবে অমিতাভকে। তারপর দীপিকা এবং প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ নামের একটি দক্ষিণ ভারতীয় ছবিতে দেখা যাবে তাঁকে।