Rajkumar-Patralekhaa: বাগদানে ফের প্রেম প্রস্তাব রাজকুমারের, ভাইরাল ভিডিয়ো

রাজকুমারের বিয়ের আসর থেকে এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। অভিনেতার ভাবভঙ্গিতে ধরা পড়েছে রোম্যান্টিকতা।

Rajkumar-Patralekhaa: বাগদানে ফের প্রেম প্রস্তাব রাজকুমারের, ভাইরাল ভিডিয়ো
রাজকুমার ও পত্রলেখা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2021 | 12:49 PM

রাজকুমার রাও ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী-মডেল পত্রলেখার বিয়ের আলোচনা শিরোনামে। চণ্ডীগড়ে গোপনে বিয়ে করেছেন দু’জনে। পাপারাৎজ়ি থেকে আড়াল খুঁজতেই গোপনে বিয়ে সারলেন তাঁরা। বিয়ের একটি ছবিও এখনও পর্যন্ত বাইরে আসেনি। কিন্তু ভাইরাল হয়েছে তাঁদের শনিবারের বাগদান অনুষ্ঠানের একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে, সাদা পোশাকে হাঁটু ভেঙে বসে হবু স্ত্রীকে আংটি পরিয়ে দিচ্ছেন রাজকুমার। পত্রলেখাও তাঁকে একই ভাবে হাঁটু ভেঙে বসেই আংটি পরিয়ে দেন। নেপথ্যে বেজে ওঠে ইডি শিরানের ‘পারফেক্ট’। দু’জনে বল ডান্সে মেতে ওঠেন। রাজকুমারের বিয়ের আসর থেকে এই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। অভিনেতার ভাবভঙ্গিতে ধরা পড়ে রোম্যান্টিকতা। এদিন পত্রলেখাকে ফের প্রেমপ্রস্তাব দিয়েছেন রাজকুমার।

তবে বিয়ে নিয়ে একটিবারও মুখ খোলেননি রাজকুমার ও পত্রলেখা। বিয়েকে আড়ালে রাখতে চেয়েছিলেন। ইন্ডাস্ট্রির কিছু বন্ধু, পরিবারের কিছু নিকট সদস্য ও প্রিয়জনদের উপস্থিতিতেই বিয়ে করেছেন তাঁরা। কোনও জাঁকজমক থাকেনি সেখানে।

View this post on Instagram

A post shared by deluxeBollywood (@deluxebollywood__)

দীপিকা কিংবা অনুষ্কার মতো বিদেশের মাটিতে বিয়ে করেননি রাজকুমার-পত্রলেখা। পত্রলেখার বাড়ি শিলংয়ে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর শেষমেশ রাজকুমার-পত্রলেখা ঠিক করেন বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। রাজকুমারকে অনস্ক্রিনেই প্রথম দেখেন পত্রলেখা। ‘এলএসডি’ ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, ব্যক্তিগত জীবনেও হয়তো সেরকমই একজন মানুষ রাজকুমার। কিন্তু তেমনটা যে একেবারেই নয়, পরে বুঝতে পেরেছিলেন পত্রলেখা।

আর রাজকুমার তাঁকে প্রথম কোথায় দেখেছিলেন? পত্রলেখা জানান, এক বিজ্ঞাপনে তাঁকে প্রথম দেখেন রাজকুমার। রাজকুমার নাকি প্রথমবার দেখেই পত্রলেখাকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন পত্রলেখা।

আরও পড়ুন: Katrina-Vicky: ক্যাটরিনা-ভিকির বিয়েতে বলিউড থেকে আমন্ত্রিত থাকছেন কারা?