Samantha Ruth Prabhu: ভাল খাবার নয়, সামান্থার প্রথম পছন্দ শারীরিক অন্তরঙ্গতা

একটি ভাইরাল হওয়া ভিডিয়োতে সামান্থা বলেছেন, ভাল খাবার ও শারীরিক অন্তরঙ্গতার মধ্যে বাছতে হলে তিনি বাছবেন শারীরিক অন্তরঙ্গতাকেই।

Samantha Ruth Prabhu: ভাল খাবার নয়, সামান্থার প্রথম পছন্দ শারীরিক অন্তরঙ্গতা
সামান্থা প্রভু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 8:00 PM

দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। কিছুদিন আগে চর্চায় ছিলেন ‘দ্যা ফ্যামিলি ম্যান টু’ ছবিতে তাঁর চরিত্রের কারণে। তারপর বেশ কয়েকদিন নাগাচৈতন্যর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনায় থাকলেন। বিয়ে ভাঙার পর থেকেই তিনি চর্চায়। এখনও সেই রেশ চলছে। সাম্প্রতিক খবর, সামান্থা নাকি ডেবিউ করতে চলেছেন বলিউড ও হলিউডেও। ইদানিং, তাঁর ২০১৭ সালের একটি ইন্টারভিউ ভিডিয়ো সাংঘাতিক ভাইরাল। সেই ভিডিয়োতে সামান্থা বলেছেন, ভাল খাবার ও শারীরিক অন্তরঙ্গতার মধ্যে বাছতে হলে তিনি বাছবেন শারীরিক অন্তরঙ্গতাকেই।

২০১৭ সালে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন সামান্থা। সেখানে ছিল ব়্যাপিড ফায়ার রাউন্ড। খাবার ও শারীরিক অন্তরঙ্গতার মধ্যে বাছাই করতে দেওয়া হয়েছিল অভিনেত্রীকে। সামান্য বিবেচনার পর তিনি বেছে নিয়েছিলেন শারীরিক অন্তরঙ্গতাকেই। সেই সঙ্গে এও বলেছিলেন, “আমি সারাদিন কিচ্ছু না খেয়ে কাটিয়ে দিতে পারব। কিন্তু শারীরিক অন্তরঙ্গতা ছাড়া বাঁচতে পারব না।” সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলেও পোস্ট করা হয়েছে সাক্ষাৎকারটি।

View this post on Instagram

A post shared by Samantha (@samantharuthprabhuoffl)

মাস কয়েক আগে ‘দ্যা ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজ়ে রাজ়ি চরিত্রে অভিনয় করেছিলেন সামান্থা। এক আন্দোলনকারীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দারুণ প্রশংসিত হয়েছিলেন সেই চরিত্রে অভিনয় করে। সেই সঙ্গে বিতর্কের মুখেও পড়েছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য, সামান্থার রাজ়ি চরিত্রটি তাঁর জন্য খুলে দিয়েছে বলিউডের দরজা। কেবল বলিউড নয়, হলিউডের দরজাও খুলে দিয়েছে একই সঙ্গে।

বিয়ে ভাঙার পর মূলত নারীকেন্দ্রিক চরিত্রে অভিনয় করারই অফার পাচ্ছেন সামান্থা। দক্ষিণের কোনও প্রতিষ্ঠিত নায়ক নাকি তাঁর বিপরীতে কাজ করতে চাইছেন না এই মুহূর্তে। তাঁর অন্যতম কারণ সামান্থার প্রাক্তন শ্বশুরমশাই, অর্থাৎ অভিনেতা নাগাচৈতন্যর বাবা সুপারস্টার নাগার্জুনাকে কেউ অসন্তুষ্ট করতে চাইছেন না।

নাগা-সামান্থার বিয়ে নিয়ে বেশ কিছু ট্রোল হয়েছে। সেই সব ট্রোলিংয়ে সামান্থাকেই দায়ী করা হয়েছে। বলা হয়েছে, তাঁর কারণেই বিবাহবিচ্ছেদ। কিন্তু সব ট্রোলিংয়ের মোক্ষম জবাব দিয়েছেন সামান্থা। তিনি টুইট করে লিখেছিলেন, “মানুষ বলেছেন আমি নাকি সন্তান চাইতাম না। আমি সুবিধাবাদী। গর্ভেই আমি সন্তান নষ্ট করেছি। কিন্তু বিবাহবিচ্ছেদ একটি যন্ত্রণাদায়ক প্রক্রিয়া। আমাকে এর থেকে বেরতে দিন। এটা আমার নিজেকে নিজে দেওয়া কুর্নিশ। আমি এই প্রমিস ভাঙব না।”

আরও পড়ুন: Vicky-Katrina: বান্দ্রায় কালো রোদ চশমা পরে লুকিয়ে লুকিয়ে কী করছিলেন ক্যাটরিনা কাইফ?