Mahesh Babu: বঙ্গে মায়ের অপেক্ষায় সক্কলে, অন্যদিকে দক্ষিণে মাকে হারালেন মহেশবাবু

Death of Mother: প্রয়াত মহেশবাবুর মা ইন্দিরা দেবী। নানা শারীরিক অসুস্থতায় ভুগছিলেন বহুদিন।

Mahesh Babu: বঙ্গে মায়ের অপেক্ষায় সক্কলে, অন্যদিকে দক্ষিণে মাকে হারালেন মহেশবাবু
প্রয়াত অভিনেতা মহেশবাবুর মা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2022 | 2:38 PM

বাংলার মানুষ মায়ের আগমনের প্রতিক্ষায়। কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। আসন্ন শনিবার (০১.০৩.২০২২) ষষ্ঠী। মা আসছেন বলে অনেকদিন আগে থেকেই সাজো সাজো রব বঙ্গে। কিন্তু এই পুজোর মধ্যেই খারাপ খবর পাওয়া গিয়েছে। দক্ষিণ ভারতের সুপারস্টার মহেশবাবু দেবী পক্ষেই হারিয়েছেন নিজের মাকে। মহেশের মা ইন্দিরা দেবী অনেকদিন থেকেই নানা শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। বুধবার ভোর ৪টের সময় হায়দরাবাদে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্দিরা দেবীর দেহ সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত রাখা ছিল হায়দরাবাদের পদ্মালয়া স্টুডিয়োতে। তারপর মহাপ্রস্থানে নিয়ে যাওয়া হয়।

মহেশবাবুর পরিবারের তরফে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, “শ্রীমতি গাট্টামানেনি ইন্দিরা দেবী, বর্ষীয়ান অভিনেতা কৃষ্ণের স্ত্রী ও মহেশবাবুর মা, কিছুক্ষণ আগে আমাদের সকলকে ছেড়ে চলে গিয়েছেন। অনেকদিন ধরে নানাবিধ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন তিনি…”

মহেশের জীবনে এত বড় শূন্যতায় ব্যথিত তাঁর ভক্তকুল। সকলেই অভিনেতার প্রতি ভালবাসা ব্যক্ত করেছেন। এক ভক্ত লিখেছেন, “মহেশ মন শক্ত করুন। আপনার মায়ের আত্মার শান্তি কামনা করি।” অন্য একজন লিখেছেন, “সত্যিই এটা খুব খারাপ খবর। খুব খারাপ লাগছে। মহেশবাবুর গোটা পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা রইল।”

কৃষ্ণ ও ইন্দিরার চতুর্থ সন্তান মহেশবাবু। বছরের শুরুতে বড় ভাই রমেশ প্রয়াত হন। তিনিও দীর্ঘদিন অসুখে ভুগছিলেন। মহেশের সঙ্গে বিয়ে হয়েছে বলিউডের অভিনেত্রী নম্রতা শিরোদকরের। তাঁদের দুটি সন্তান – গৌতম এবং সিরাতা।