Chethana Raj: প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে রহস্যমৃত্যু, চেতনা রাজের পরিবার এবার নোটস ধরাল সংস্থাকে 

Mysterious Death Case: চেষ্টা করেছিলেন চেতনা প্লাস্টিক সার্জারির মাধ্যমে শরীরের বারতি মেদ কমিয়ে ফেলতে। কিন্তু তাতে স্বপ্নপূরণ তো দূরের কথা, বরং মিলল মৃত্যু।

Chethana Raj: প্লাস্টিক সার্জারি করাতে গিয়ে রহস্যমৃত্যু, চেতনা রাজের পরিবার এবার নোটস ধরাল সংস্থাকে 
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 2:13 PM

স্বপ্ন ছিল আরও সুন্দর করে তোলার নিজেকে। চেষ্টা করেছিলেন চেতনা প্লাস্টিক সার্জারির মাধ্যমে শরীরের বারতি মেদ কমিয়ে ফেলতে। কিন্তু তাতে স্বপ্নপূরণ তো দূরের কথা, বরং মিলল মৃত্যু। এও সম্ভব! গত কয়েকদিন ধরে দক্ষিণী দুনিয়া চেতনা রাজের এমনই খবরে হতবাক বিভিন্ন মহল। মেয়ের এই আকষ্মিক মৃত্যু মেনে নেওয়ার নয়। বয়স মাত্র ২১ বছর। নিজেকে চেয়েছিলেন অমোঘ পাল্টা ফেলতে। শরীরে জমেছিল মেদ। তাই কমাতে চেতনা পৌঁছে গিয়েছিল হাসপাতালে। শুরু হয়েছিল চিকিৎসা। কিন্তু এরপর থেকেই ফুসফুসে সমস্যা দেখা দেয়। বেঙ্গালুরুর এক বেসরকারী হাসপাতালে তিনি ভর্তি হয়েছিলেন। কথা ছিল সোমবারই হবে অস্ত্রপচার। কিন্তু শেষ রক্ষা হল না। ফুসফুসে জমতে থাকা জলই হল কাল। পরিবারকে না জানিয়ে এই সিদ্ধান্ত নিয়েছিলেন চেতনা। তবে মেয়ের এই আকস্মিক মৃত্যুর জন্য তাঁরা দায়ি করেছিলেন প্রাথমিকভাবে চিকিৎসককেই।

প্রশ্ন উঠেছিল অবহেলার জন্যই এই মৃত্যু। ফুসফুসে জমতে থাকা জলই যেন হয়ে ওঠে মৃত্যুবাণ। টানা দুঘণ্টার চেষ্টা ব্যর্থ। চিকিৎসকের অবহেলার জন্য চেতনার মৃত্যু হয়েছে, অভিযোগ দায়ের করেছিল পরিবার আগেই। কসমেটিক সার্জারির জন্য যেখানে ছিলেন চেতনা সেখান থেকে নিয়ে আসা হয়েছিল এক বেসরকারি হাসপাতালে, পরিবারকে না জানিয়ে কসমিক সার্জারির সংস্থার কর্মীরাই তাঁকে নিয়ে আসে হাসপাতালে। এমন কি দেওয়া হয় হাসপাতালের সংস্থাকে হুমকিও। যেন কাউকে কিছু না বলা হয়। কিছু জিজ্ঞেস করলে বলা হয় যে চেতনা হৃদরোগে আক্রান্ত। টানা ৪৫ মিনিটের চেষ্টাতেও কোনও লাভ হয়নি। ঘন্টা দুয়েকের পরই মৃত্যু ঘটে অভিনেত্রীর। মুহূর্তে ছড়িয়ে পড়ে শোকের ছায়া। তবে কেন এত রাখঢাক, সময় থাকতে কেন সবটা সামনে ানা হয়নি। এবার বিস্ফোরক দাবি পরিবারের।

বাসাভেস্বর নগর পুলিশ স্টেষনে এবার লিখিত অভিযোগ দায়ের করা হল। সেখান থেকেই তা স্থানান্তরিত করা হয় শেট্টির কসমেটিক সেন্টারে। সংস্লিষ্ট সংস্থাকে জানানো হয়েছে এই মর্মে লিখিতভাবে ঘটনার বিবরণ ও যাবতি. তথ্য জানাতে হবে, তা যদি না হয়, তবে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে বলেই স্পষ্ট জানিয়ে দেওয়া হয়। ১৬ মে এই ঘটনার পরিপ্রেক্ষিতে অবহেলায় রহস্যমৃত্যু চেতনার, এমনটাই দাবি করা হয়। পুলিশের পক্ষ থেকেও সেই মর্মেি তদন্ত জারি রয়েছে।