Controversy: নাবালিকাকে বিয়ে! স্টার হয়েও আইন বিরুদ্ধ কাজ! বিতর্কে জুনিয়ার এনটিআর

Viral News: কেবল বিবাহ নয়, উল্টে প্রসঙ্গ হল পাত্রী যখন নাবালিকা। তা নিয়ে সমালোচনা হওয়াই তো স্বাভাবিক। ১০ বছর আগের ঘটনা।

Controversy:  নাবালিকাকে বিয়ে! স্টার হয়েও আইন বিরুদ্ধ কাজ! বিতর্কে জুনিয়ার এনটিআর
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 12:32 PM

জুনিয়ার এনটিআরের জন্মদিন বলে কথা। শুক্রবার সকাল থেকেই নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল দক্ষিণী সুপারস্টারের ছবি থেকে শুরু করে নানা সংলাপ, সিনেমার মুহূর্তে প্রভৃতি। শুভেচ্ছাবার্তাতেও ভরছে নেট দুনিয়ার পাতা। সদ্য মুক্তি পাওয়া ছবি আরআরআর নিয়ে এখন জল্পনা তুঙ্গে। অনবদ্য অভিনয়ের জন্য বারে বারে সম্মানিত হচ্ছেন তিনি। তবে তাঁর জীবনেও কি নেই কোনও সমালোচনার ছোঁয়া! না, বিতর্ক বাদ দিয়ে সেলেব জীবন যেন এক কথায় অপূর্ণ। তাই জুনিয়ার আনটিআরের জীবনেও রয়েছে সেই কালিমা। বিবাহ নিয়ে বিতর্ক!

না, কেবল বিবাহ নয়, উল্টে প্রসঙ্গ হল পাত্রী যখন নাবালিকা। তা নিয়ে সমালোচনা হওয়াই তো স্বাভাবিক। ১০ বছর আগের ঘটনা। যখন লক্ষ্মী প্রণতিকে বিয়ের ঘটনা জুনিয়ার এনটি আরকে বিতর্কের কেন্দ্রে নিয়ে আসে। সেই সময় প্রসাদ একটি অভিযোগ দায়ের করেন, যে পাত্রীর বয়স ১৭ বছর। আর তাই ১৮ পেরিয়েই বিয়ের পিঁড়িতে বসা উচিত। তিনি জানান, বিয়ে স্থগিত রাখা হচ্ছে মাত্র, বিয়ে বাতিল হচ্ছে না। এভাবেই আইনের বিষয়টা সামনে আসতেই থেকে যায় তাঁদের বিয়ে। আর এভাবে দেশের আইনকে সম্মান জানিয়েছিলেন এনটিআর ও নাইডু।

View this post on Instagram

A post shared by Jr NTR (@jrntr)

যদিও এই খবর ততদিনে ভাইরাল। খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। বারে বারে তা সমালোচিত হচ্ছে সর্বত্র। তবে কোথাও গিয়ে যেন এ বিতর্ক আজও পিছু ছাড়ার নয়। কারণ জুনিয়ার এনটিআরের নাম সামনে আসলেই বারে বারে উঠে আসে তাঁর ব্যক্তিগত জীবনে এই সিদ্ধান্তের প্রসঙ্গ। আইন না জেনে বিয়ের পিঁড়িতেই বসাই ছিল কাল। তবে বর্তমানে তাঁরা দিব্য সংসার করছেন। অতীতের এই বিতর্ক ভুলে এখন তাঁদের গ্রহণযোগ্যতা তুঙ্গে। দক্ষিণী দুনিয়ার দাপট এখন গোটা ভারত জুড়ে সকলের চোখের সামনে স্পষ্ট হয়ে উঠেছে।