Vijay Deverakonda: যিনি ‘অহংকারী’, ‘অ্যানাকোন্ডা’ বলেছিলেন, তিনিই এবার ক্ষমা চাইলেন বিজয়ের কাছে

Vijay Deverakonda: মারাঠা মন্দিরের ডিরেক্টর মনোজ বলেছেন, "জীবনে কেবল দু'জন অভিনেতাকে সরি বলেছি, অমিতাভ বচ্চন ও বিজয় দেবেরাকোন্ডা।"

Vijay Deverakonda: যিনি 'অহংকারী', 'অ্যানাকোন্ডা' বলেছিলেন, তিনিই এবার ক্ষমা চাইলেন বিজয়ের কাছে
বিজয় দেবেরাকোন্ডা।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2022 | 10:03 AM

বক্স অফিসে আশাতীত ফল করতে পারেনি ‘লাইগার’। বলিউড ও দক্ষিণের যৌথ উদ্যোগে তৈরি এই ছবিতে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে। ২৫ অগস্ট মুক্তি পায় ‘লাইগার’। চার বছর আগে বিজয়ের ছবি ‘অর্জুন রেড্ডি’ও মুক্তি পেয়েছিল একই তারিখে। দারুণ জনপ্রিয় সেই ছবির সাফল্যকে মাথায় রেখেই ২৫ অগস্ট মুক্তি পায় ‘লাইগার’। তারপরই মুম্বইয়ের মারাঠা মন্দিরের ডিরেক্টর মনোজ দেসাই বিজয়ের নামের আগে কিছু নেতিবাচক বিশেষণ বসিয়ে দেন। এর কারণ ছবির বয়কটকে ঘিরে প্রচারের সময় বিজয় মন্তব্য করেছিলেন, “যে আটকাচ্ছে তাকে দেখে নেব…”। তারপর যেই না ‘লাইগার’ বক্স অফিসে খারাপ ফল করতে শুরু করে মনোজ জানান, বিজয়কে তাঁর ভয়ানক অহংকারী বলে মনে হয়েছে। মনে হয়েছে তিনি অ্যানাকোন্ডা সাপ। বলেছেন, “মিস্টার বিজয়, মনে হচ্ছে আপনার মধ্যে অহংবোধ এসে গিয়েছে। আপনি কি দেখেননি, কী প্রভাব পড়েছে তাপসী পান্নু, আমির খান কিংবা অক্ষয় কুমারের সাম্প্রতিক রিলিজ়ে। এই ছবিগুলিকে ঘিরে আমার অনেক আশা ছিল।”

এরপর নিজের ভুল বুঝতে পেরে মনোজের সঙ্গে দেখা করেন বিজয়। তাঁরা হাসি মুখে একসঙ্গে ছবিও তুলেছেন। বিজয়ের সঙ্গে আলাপের পর মনোজ তাঁর বয়ান পাল্টেছেন। ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতার। বলেছেন, “খুবই ভাল ছেলে বিজয়। খুবই অমায়িক। মাটির মানুষ। আমি ওকে সবসময় ভালবাসব। ওর ভবিষ্যৎ খুবই উজ্জ্বল। আমি আমার হলে অন্তত ওর সমস্ত ছবি দেখানোর ব্যবস্থা করব। আগামীর শুভেচ্ছা জানাই বিজয়কে। জীবনে কেবল দু’জন অভিনেতাকে সরি বলেছি, অমিতাভ বচ্চন ও বিজয় দেবেরাকোন্ডা।”