Bipasha Basu: আর কিছুদিন পরই সন্তানের জন্ম দেবেন বিপাশা বসু, রয়েছেন বেড রেস্টে; বিষয়টা ভাল লাগছে না অভিনেত্রীর

Bipasha Basu Pregnant: এটি বিপাশা এবং অভিনেতা করণ সিং গ্রোভারের প্রথম সন্তান।

Bipasha Basu: আর কিছুদিন পরই সন্তানের জন্ম দেবেন বিপাশা বসু, রয়েছেন বেড রেস্টে; বিষয়টা ভাল লাগছে না অভিনেত্রীর
বিপাশা বসু...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2022 | 11:52 AM

এই মুহূর্তে এক্কেবারে বেড রেস্টে আছেন অভিনেত্রী বিপাশা বসু। তেমনটাই তাঁকে থাকতে পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আর কিছুদিনের মধ্য়েই সন্তানের জন্ম দেবেন বিপাশা। তাঁর এবং অভিনেতা করণ সিং গ্রোভারের প্রথম সন্তান। বেড রেস্ট নিতে-নিতে ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করেছেন বিপাশা। সেখানে তিনি লিখেছেন, “সন্তান জন্মের আগে বেড রেস্ট একেবারেই মজাদার নয়। কারণ অনেক কাজ থাকে।”

এই বছর অগস্ট মাসের ১৬ তারিখ তাঁদের প্রেগন্যান্সি ঘোষণা করেছিলেন বিপাশা এবং করণ। সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছিলেন, “নতুন সময়, নতুন অধ্যায়, নতুন আলো যুক্ত হতে চলেছে আমাদের জীবনের সঙ্গে। আমাদের আরও একটু পরিপূর্ণ করতে আসছে সে। আমরা এই জীবনটা একা-একা শুরু করেছিলাম। তারপর আমরা একজন থেকে দু’জন হই। আমাদের দু’জনের জন্য এটা অতিরিক্ত বেশি ভালবাসা। এবার আমরা দু’জন থেকে তিনজন হব।”

View this post on Instagram

A post shared by Bipasha Basu (@bipashabasu)

২০১৬ সালের ৩০ এপ্রিল বাঙালি মতে বিয়ে করেছিলেন বিপাশা এবং করণ। বিয়ের সময় বিপাশার মুখের চওড়া হাসি বলেছিল, নতুন জীবনের জন্য তিনি দারুণ খুশি। বিয়ের ৬ বছর পর সন্তানের জন্ম দেওয়ার কথা স্থির করেছেন এই তারকা কাপল। কিছুদিন আগে অনুষ্ঠিত হয় বিপাশার সাধের অনুষ্ঠান। গোলাপি শাড়ি পরেছিলেন অভিনেত্রী। তারপর বিদেশি কায়দায় পালন করেন বেবি শাওয়ারের অনুষ্ঠান। একাধিক ‘বোল্ড’ ফটোশুটও করেন বিপাশা-করণ।

বিপাশার জীবনে প্রেম এসেছে বহুবার। ১৯৯৬ থেকে ২০০২ সাল পর্যন্ত তিনি ছিলেন অভিনেতা-মডেল ডিনো মোরিয়ার প্রেমিকা। ২০০২ থেকে ২০১১, অনেকটা লম্বা সময় জন আব্রাহমের সঙ্গে ছিল বিপাশার বহুচর্চিত প্রেমপর্ব। হরমন বাওয়েজাকে অল্প সময়ের জন্য ডেট করেছিলেন বঙ্গতনয়া। তারপর ‘আলোন’ ছবির সহ-অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে প্রেম এবং বিয়ে।

অন্যদিকে বিপাশা হলেন করণের তৃতীয় স্ত্রী। এর আগে তিনি বিয়ে করেছিলেন শ্রদ্ধা নিগম (২০০৮-২০০৯ সাল)। তারপর বিয়ে করেন জেনিফার উইংগেটকে (২০১২-২০১৪ সাল)। এঁদের কারও সঙ্গেই করণের সন্তান নেই।