Samantha Ruth Prabhu: বেশ কিছুদিন ধরে সামান্থা নিজেকে সব কিছু থেকে রেখেছেন গুটিয়ে, কিন্তু কেন?

Samantha Ruth Prabhu: বেশ কিছুদিন ধরে তাঁকে না সোশ্যাল মিডিয়াতে, না কোনও জনসমক্ষে পাওয়া যাচ্ছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া থেকে তিনি বেশ দূরে।

Samantha Ruth Prabhu: বেশ কিছুদিন ধরে সামান্থা নিজেকে সব কিছু থেকে রেখেছেন গুটিয়ে, কিন্তু কেন?
কোথায় সামান্থা রুথ প্রভু?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2022 | 2:32 PM

সামান্থা রুথ প্রভু কোথায়? বেশ কিছুদিন ধরে তাঁকে না সোশ্যাল মিডিয়াতে, না কোনও জনসমক্ষে পাওয়া যাচ্ছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া থেকে তিনি বেশ দূরে। ভক্তদের সঙ্গে একেবারে বিচ্ছিন্ন হয়ে আছেন। এই নিয়ে অনেকের ধারণা হয়েছে যে সামান্থা প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে তাঁর জীবন সম্পর্কে খোঁজখবর যাতে কেউ করতে না পারে, তার থেকে দূরে থাকার জন্য তাঁর প্রকাশ্য উপস্থিতি হ্রাস করেছেন। তবে  সর্বশেষ পাওয়া খবর যদি বিশ্বাস করা হয়, তাহলে জানা গিয়েছে সামান্থা কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হয়েছেন যা দৃশ্যত তাঁর জনসাধারণের সঙ্গে মেলামেশাকে সীমাবদ্ধ করেছে। সূত্রের খবর বলছে সামান্থা এখন ভালো নেই শারীরিক ভাবে।

তাঁকে নাকি সর্বজনীন উপস্থিতি এড়াতে পরামর্শ দেওয়া হয়েছে।  ডাক্তারের এই পরামর্শের পর তিনি তাঁর আসন্ন তেলেগু ছবি কুশির পরবর্তী শুটিংয়ের সময়সূচীও স্থগিত করেছেন। এই ছবিতে তাঁকে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে স্ক্রিন ভাগ করতে দেখা যাবে। যদিও তাঁর খারাপ স্বাস্থ্যের সঠিক প্রকৃতি সম্পর্কে এখনও বিশদে জানা যায়নি। কয়েক মাস আগেও সোশ্যাল মিডিয়ায় সামান্থার অনুপস্থিতি ভক্তদের তাঁর মানসিক স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন করে তুলেছিল। যদিও তাঁর কিছু প্রশংসক মনে করেছিলেন যে তিনি সোশ্যাল মিডিয়া ডিটক্সে রয়েছেন। অন্যরা বিশ্বাস করেছিল যে তিনি ব্যক্তিগত কারণে কারও সঙ্গে যোগাযোগ করার মেজাজে ছিলেন না।