অঙ্কুশকে ‘ফালতু’ ছেলে বলে খোঁটা শুভশ্রীর, এসব কী চলছে টলিপাড়ার অন্দরে!

Subhashree-Ankush: শুভশ্রী গঙ্গোপাধ্যায় এ কী বললেন অঙ্কুশকে। কেন তাঁকে 'ফালতু' বললেন সকলের সামনে? কী এমন ঘটেছিল বলুন তো? এই তো কিছুদিন আগে পর্যন্তও সব কিছু ঠিকঠাকই ছিল দুই তারকার মধ্যে। হঠাৎ কেন এই মন্তব্য শুভশ্রীর?

অঙ্কুশকে 'ফালতু' ছেলে বলে খোঁটা শুভশ্রীর, এসব কী চলছে টলিপাড়ার অন্দরে!
অঙ্কুশ-শুভশ্রী।
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 10:16 AM

দু’জনেরই বাড়ি বর্ধমানে। মফস্বল থেকে উঠে আসা দুই তারকা। একজন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অন্যজন অভিনেতা অঙ্কুশ হাজরা। বিগত ১০-১২ বছর ধরে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপটের সঙ্গে অভিনয় করছেন অঙ্কুশ। খুলে ফেলেছেন নিজের প্রযোজনা সংস্থাও। সেই সংস্থা থেকে অঙ্কুশের ছবি ‘মির্জ়া’ মুক্তি পাবে। ছবি তৈরির কাজ প্রায় শেষের দিকে। ছবিতে ‘মির্জা’র চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশকেই। অন্যদিকে গঙ্গোপাধ্যায় প্রায় দেড় দশকেরও বেশি সময় ধরে দাপিয়ে বেড়াচ্ছেন টলিউডের বুকে। তিনি এখন সুগৃহিনী এবং দুই সন্তানের জননী। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীকে বিয়ে করে এখন ঘোরতর সংসারী হয়ে উঠেছেন। কিন্তু সংসারী হয়ে উঠলেও শুভশ্রী কিন্তু নিজের কেরিয়ারকে বাদ রাখেননি। মা হওয়ার পর থেকে আরও বেশি সিরিয়াস হয়েছেন কাজের প্রতি।

সাড়ে তিন বছর আগে জন্ম হয় শুভশ্রীর প্রথম সন্তান পুত্র ইউভানের। তারপর তিনি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ বা ‘বউদি ক্যান্টিন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। মাসখানেক আগে তিনি দ্বিতীয়বার মা হয়েছেন। জন্ম হয়েছে তাঁর কন্যা ইয়ালিনির। শুভশ্রী এখন পুরোদস্তুর মমি। এই ‘বউদি ক্যান্টিন’ এবং ‘ইন্দুবালা ভাতের হোটেল’ মুক্তি পাওয়ার পর দারুণ মজা করেছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। একজন অনুগামী শুভশ্রীকে দেখলে কী করে, তা তিনি অভিনয় করে দেখিয়েছিলেন। ভিডিয়োতে দেখতে পাওয়া যায় গাড়ির মধ্যে বসে আছেন অঙ্কুশ। ভিডিয়ো রেকর্ডিং করছেন শুভশ্রী। তিনি গাড়ির বাইরে দাঁড়িয়ে। শুভশ্রীকে অঙ্কুশ বলেছেন, “ওমা দিদি আপনি মেকআপ ছাড়া।” শুভশ্রী বলেন, “আপনি কি আমার ভক্ত? আপনি তো ফালতু ভক্ত।” তারপর অঙ্কুশ বলেন, “আমি আপনার সব ছবি দেখেছি। সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এবং ‘বউদি ক্যান্টিন’ দেখে চোখ ফেরাতে পারিনি। সেই ছোট্টবেলা থেকে আপনার ছবি দেখছি। যখন আপনার প্রথম ছবি মুক্তি পায়।”

এই খবরটিও পড়ুন

এমন একটি মজার ভিডিয়ো শুভশ্রী শেয়ার করেছিলেন তাঁর ইনস্টাগ্রাম। ভিডিয়োটি ভাইরাল ফের হয়েছে নেট পর্দায়। এমন ভিডিয়ো পোস্ট হলে বোঝা যায়, টলিউড ইন্ডাস্ট্রির অন্দরে কেমন রসায়ন শেয়ার করেন অভিনেতা-অভিনেত্রীরা।