রণবীরের বাবা-মা হতে চলেছেন বনি কপূর, ডিম্পল কাপাডিয়া?

বলি সূত্রের খবর, গত ৯ জানুয়ারি নয়ডাতে নতুন এই ছবির কাজ শুরু করেছেন রণবীর এবং শ্রদ্ধা।

রণবীরের বাবা-মা হতে চলেছেন বনি কপূর, ডিম্পল কাপাডিয়া?
সত্যিই কি এই তিন অভিনেতাকে এবার একই ছবিতে দেখা যাবে?
Follow Us:
| Updated on: Jan 10, 2021 | 6:31 PM

নতুন কম্বিনেশন। আক্ষরিক অর্থেই নতুন। রণবীর কপূরের (Ranbir Kapoor) বাবা-মা হতে চলেছেন বনি কপূর (Boney Kapoor) এবং ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)। বনি এবং ডিম্পলের জুটিও বলিউডে প্রথমবার। শোনা যাচ্ছে, লভ রঞ্জনের পরের ছবিতে এমন কম্বিনেশনই দেখা যাবে। এই ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কপূরের অভিনয়।

বলি সূত্রের খবর, গত ৯ জানুয়ারি নয়ডাতে নতুন এই ছবির কাজ শুরু করেছেন রণবীর এবং শ্রদ্ধা। চিত্রনাট্য অনুযায়ী, রণবীরের বাবা এক ধনী ব্যক্তি। তাঁর আত্মবিশ্বাসও প্রচুর। লেখার সময় নাকি বনি কপূরকে রেফারেন্স পয়েন্ট হিসেবে ব্যবহার করেছিলেন নির্মাতারা। কিন্তু বনিকে অভিনয় করতে রাজি করাটা নাকি সহজ ছিল না। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি নাকি এই বিষয়ে অর্জুন কপূরের সাহায্য নিয়েছিলেন। অর্জুন সরাসরি বনিকে প্রস্তাব দেন। তারপর নাকি বনিকে রাজি করাতে মাঠে নামেন অংশুলা, জাহ্নবী এবং খুশি। সন্তানদের আবদার ফেরাতে না পেরে অভিনয় করতে বনি রাজি হয়েছেন বলে খবর।

আরও পড়ুন, জন্মদিনে হৃতিকের বড় খবর! তাঁর সঙ্গে জড়িয়ে গেল দীপিকার নাম

আগামী সোমবার থেকে এই ছবির শুটিংয়ে গোটা টিমের সঙ্গে নয়ডায় বনি যোগ দেবেন বলে জানা গিয়েছে। অন্যদিকে ডিম্পলের চরিত্রটির মধ্যেও নাকি বিভিন্ন শেড রয়েছে। সব মিলিয়ে বনি এবং ডিম্পলকে নতুন জুটি হিসেবে পাবে বলিউড। উপরি পাওনা হিসেবে রয়েছে রণবীর এবং শ্রদ্ধার অভিনয়। সব মিলিয়ে এই ছবির জন্য অপেক্ষার পারদ চড়ছে সিনে মহলে।