জন্মদিনে হৃতিকের বড় খবর! তাঁর সঙ্গে জড়িয়ে গেল দীপিকার নাম

সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়ে হৃতিক শেয়ার করেছেন, দীপিকার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

জন্মদিনে হৃতিকের বড় খবর! তাঁর সঙ্গে জড়িয়ে গেল দীপিকার নাম
দীপিকা পাড়ুকোন এবং হৃতিক রোশন।
Follow Us:
| Updated on: Jan 10, 2021 | 3:28 PM

জন্মদিন বলে কথা! আর বলিউডের গ্রীক গড বলে যাঁকে সম্বোধন করা হয়, অর্থাৎ হৃতিক রোশন (Hrithik Roshan), ভক্তদের জন্য কোনও সারপ্রাইজ দেবেন না, তাও আবার হয় নাকি? জন্মদিনে পরের ছবির ঘোষণা করলেন হৃতিক রোশন। এই প্রথম দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে জুটি বাঁধবেন তিনি। ছবির নাম ‘ফাইটার’।

হৃতিক-দীপিকাকে একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য বহুদিন ধরে অপেক্ষা করেছেন দর্শক। অবশেষে এল সেই সুখবর। এই ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন সিদ্ধার্থ আনন্দ। সব কিছু ঠিক থাকলে ২০২২-এর ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়ে হৃতিক শেয়ার করেছেন, দীপিকার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। আর এই আনন্দের জার্নিতে সিদ্ধার্থ থাকছেন, এটাও বড় কথা। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে এই ছবির পোস্টার।

আরও পড়ুন, নতুন রূপে ফ্রেমবন্দি হলেন ইমন-নীলাঞ্জন

৪৭-এ পা দিলেন বলিউডের এই ডান্সিং স্টার। জন্মদিন পালন করছেন পরিবারের সঙ্গেই। বাবা, মা, প্রাক্তন স্ত্রী সুজান এবং দুই ছেলেকে নিয়ে বাড়িতেই সেলিব্রেট করবেন নায়ক। করোনা পরিস্থিতির কারণেই কোনও পার্টির আয়োজন করেননি বলে খবর। নিউ নর্মালে ধীরে ধীরে শুরু হয়েছে বহু ছবির শুটিং। হৃতিক এবং দীপিকাও ‘ফাইটার’-এর শুটিং শুরু করার জন্য সব রকম প্রস্তুতি নিয়ে ফেলেছেন বলে শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন, ‘বালিকা বধূ’র অভিকা ফ্রেমবন্দি হলেন বিকিনি অবতারে!