বহু বছর পর রমকম ছবিতে ফের জুটি বাঁধছেন জর্জ ক্লুনি এবং জুলিয়া রবার্টস

জর্জ ক্লুনি এবং জুলিয়া রবার্টস। বারবার বড় পর্দায় ম্যাজিক তৈরি করেছে এই জুটি। মাঝে কিছু বছরের গ্যাপ। সেই ম্যাজিক আবার ফিরছে । ছবির নাম ‘টিকিট টু প্যারাডাইস’।

বহু বছর পর রমকম ছবিতে ফের জুটি বাঁধছেন জর্জ ক্লুনি এবং জুলিয়া রবার্টস
জর্জ ক্লুনি এবং জুলিয়া রবার্টস
Follow Us:
| Updated on: Feb 27, 2021 | 8:11 PM

জর্জ ক্লুনি এবং জুলিয়া রবার্টস বহু বছর পর ফের জুটি বাঁধছেন। ছবির নাম ‘টিকিট টু প্যারাডাইস’। এটি একটি রোম্যান্টিক কমেডি ছবি। পরিচালনায় ‘দ্য বেস্ট এক্সোটিক মারিগোল্ড হোটেল’ খ্যাত পরিচালক পার্কার।

ছবিতে বিবাহ-বিচ্ছেদ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন এই বিখ্যাত জুটি। এই জুটিকে শেষ দেখা গিয়েছিল ‘ওশান’স ইলেভেন’ এবং ‘মানি মনস্টার’-এ। পরিচালক জুডি ফস্টারের ‘মানি মনস্টার’ বক্স অফিসে যথেষ্ট সাড়া ফেলেছিল।জর্জ ক্লুনি এবং জুলিয়া রবার্টসের ম্যাজিক আবার দর্শক দেখতে পাবেন ‘টিকিট টু প্যারাডাইস’-এ।

View this post on Instagram

A post shared by Julia Roberts (@juliaroberts)

ছবির চিত্রনাট্য লিখেছেন অস্কার মনোনীত টেড মেলফি। ছবির গল্প আপাত মজাদার হলে গভীর ব্যঞ্জনাময়। বিবাহ-বিচ্ছেদ দম্পতি ফের জুটি বেঁধে চলেছেন মেয়ের কাছে বালিতে। না, নিজেদের মধ্যে ঝামেলা মেটাতে নয়, বরং তারা গিয়েছেন মেয়েকে বিয়ে থেকে বিরত করতে। দম্পতির যুক্তি ২৫ বছর আগে তারা যে ভুলটা করেছিল, তাদের মেয়ে যেন সেই ভুলটা না করে। কিন্তু মেয়ে কি মা-বাবার কথা শুনবে? সেই নিয়েই রমকম ‘টিকিট টু প্যারাডাইস’।

আরও পড়ুন :নাম বিভ্রাট! ক্রিকেটারের টুইটে বিভ্রান্ত হয়ে নেটিজেনরা বয়কট করল ‘স্পাইডারম্যান’ অভিনেতাকে

ছবিটি প্রযোজনা করছে ইউনিভার্সাল পিকচার্স এবং ওয়ার্কিং টাইটেল। সব কিছু ঠিকঠাক ঠাকলে এই বছরের শেষে শুরু হবে শুটিং। জর্জ ক্লুনিকে শেষ দেখা গিয়েছে ‘দ্য মিডনাইট স্কাই’-এ। জুলিয়ার শেষ অভিনয় ‘হোমকামিং’ ওয়েব সিরিজে। খুব শীঘ্রই তাঁকে ‘গ্যাসলিট’-এ দেখা যাবে।