নাম বিভ্রাট! ক্রিকেটারের টুইটে বিভ্রান্ত হয়ে নেটিজেনরা বয়কট করল ‘স্পাইডারম্যান’ অভিনেতাকে

টুইট করল একজন। কোপ পড়ল অন্যজনের ঘাড়ে। নাম বিভ্রাটে বিভ্রান্ত দেশি নেটিজেনরা।

নাম বিভ্রাট! ক্রিকেটারের টুইটে বিভ্রান্ত হয়ে নেটিজেনরা বয়কট করল ‘স্পাইডারম্যান’ অভিনেতাকে
অভিনেতা টম হল্যান্ড
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2021 | 1:09 PM

পৃথিবীর সব থেকে বড় স্টেডিয়াম ভারতের মোতেরা স্টিডিয়াম। এতদিন এই স্টেডিয়ামের নাম ছিল ‘সর্দার ভাই প্যাটেল স্টেডিয়াম’। সম্প্রতি এই নাম বদলে দেশের প্রধানমন্ত্রীর নামে এই স্টেডিয়ামের নামকরণ করা হয় ‘নরেন্দ্র মোদী স্টেডিয়াম’। এই নামকরণ নিয়ে ক্রিকেটার এবং লেখক টম হল্যান্ড টুইট করে ছিলেন “নরেন্দ্র মোদী নিজের নামে স্টেডিয়ামের নামকরণ করা নিয়ে যে বিনয় দেখিয়েছেন আমি আপ্লুত।” এইটুকু লিখেই থেমে থাকেননি ক্রিকেটার। তিনি আরও লিখেছেন “নেতারা যখন এইভাবে কৌতুক করেন তখন সব সময় দেশের জন্য তা ভাল হয় না।” এই টুইটেই চটেছেন দেশি নেটিজেনরা। তারা ক্ষোভ উগড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু হায়! নেটিজেনরা সমস্ত ক্ষোভ উগড়ে দিয়েছেন ‘স্পাইডারম্যান’ অভিনেতা টম হল্যান্ডের বিরুদ্ধে। ক্রিকেটার এবং অভিনেতা দু’জনেই যে সমনামী! দু’জনের নামই যে টম হল্যান্ড। দেশি নেটাজেনরা গুলিয়ে ফেলেছেন। তাদের সমস্ত রাগ গিয়ে পড়েছে অভিনেতা টমের ওপর। ডিসেম্বরেই রিলিজ করছে ‘স্পাইডার ম্যান’। দেশি নেটিজেনরা তাই ‘বয়কট স্পাইডারম্যান’ লিখে উত্তাল করেছে গোটা সোশ্যাল মিডিয়া। অথচ অভিনেতা টম এই বিষয়ে বিন্দু-বিসর্গ কিছুই জানেন না।

ক্রিকেটার টমের নজর এড়িয়ে যায়নি। নাম বিভ্রাটের এই বিভ্রান্তি তিনি বুঝেছেন। এই ক্ষোভের উৎস যে তাঁরই করা টুইট তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সরাসরি নয়, ব্যঙ্গাত্মক ভঙ্গিতেই তিনি টুইট করেছেন “আমি একা হাতেই ভারতে ‘স্পাইডার ম্যান’-এর সমস্ত সম্ভাবনা নষ্ট করে দিলাম।”

আরও পড়ুন :বড় ক্যানভাসে শুধু আলিয়ার ছবি, সাজানো থাকবে রণবীরের নতুন বাংলোয়