আরও ‘হ্যান্ডসাম’ কিং খান! নতুন পোস্ট হওয়া ছবিতে উচ্ছ্বসিত ভক্তকূল

দু’বছর আগে রিলিজ হয়েছিল শাহরুখ খান অভিনীত ‘জিরো’। সে ছবি চলেনি এবং তারপর কিং খান স্বেচ্ছায় নির্বাসনে চলে গিয়েছিলেন। তবে এখন আবার তিনি ব্যাক টু বলিউড।

আরও 'হ্যান্ডসাম' কিং খান! নতুন পোস্ট হওয়া ছবিতে উচ্ছ্বসিত ভক্তকূল
উইদ শাহরুখ খান।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 29, 2021 | 12:04 AM

তাঁকে এক ঝলক দেখার জন্য ভক্তকূল হা-হুতাশ করে। তিনি শাহরুখ ‘কিং’ খান।

সম্প্রতি তাঁর এক নতুন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। এমিরাটি টক শোয়ের হোস্ট আনাস ভুখাস তাঁর এক ছবি পোস্ট করে শাহরুখ ভক্তকূলের মধ্যে উচ্ছাস বাড়িয়ে তুলেছে।

আরও পড়ুন কানসের রেড কার্পেটে মহাবিড়ম্বনায় পড়তেন প্রিয়াঙ্কা! কী হয়েছিল জানেন

ছবিতে শাহরুখের পরনে আকাশি নীল লিনেন শার্ট। এবং সাদা লিনেন প্যান্ট। চোখে ব্লু সানগ্লাস। মাথায় পনিটেল। আনাস  পরে রয়েছেন ব্ল্যাক টি-সার্ট এবং ব্ল্যাক প্যান্ট। মুখে এক গাল হাসি। বোঝাই যাচ্ছে সে হাসির কারণ তাঁর পাশে শাহরুখ খান।

ছবিতে ক্যাপশান, ‘X শাহরুখ খান’

আনাসের ছবি পোস্ট করার পর থেকে একের পর এক কমেন্টে ভরে গেছে বক্স। কেউ লিখছেন, ‘আমরা আসা করছি তাঁকে দেখতে পাব এবিটকস-এ’, কেউ লিখছেন, ‘ও মাই গড, কী দারুণ, এবার এবি টকস?’ আবার কেউ লিখছেন দ্য মোস্ট হ্যান্ডসাম ম্যান অন দ্য প্ল্যানেট!

দুবাই থেকে করা হয়েছে শাহরুখের সঙ্গে এই ছবিটি পোস্ট করা হয়েছে।

দু’বছর আগে রিলিজ হয়েছিল শাহরুখ খান (Shah rukh Khan) অভিনীত ‘জিরো’। সে ছবি চলেনি এবং তারপর কিং খান স্বেচ্ছায় নির্বাসনে চলে গিয়েছিলেন। তবে এখন আবার তিনি ব্যাক টু বলিউড। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’। ইয়াশ রাজ ফিল্মসের বড় বাজেট এ ছবিতে ষাহরুখ ছাড়াও রয়েঠছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। ফিল্মে শাহরুখ এবং দীপিকা স্পেশাল এজেন্ট। এবং জন তাঁদের মূল প্রতিদ্বন্দী।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla