Sandya Roy Hospitalized: হঠাৎই বুকে অস্বস্তি! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়…

Sandhya Roy: হঠাৎই বুকে অস্বস্তি বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়ের। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয়েছে বেসরকারী হাসপাতালে। এখনও পর্যন্ত জানা যায়নি ঠিক কেমন আছেন সন্ধ্য়া। কয়েকটাদিন হয়তো তাঁকে হাসপাতালেই থাকতে হতে পারে। সমস্ত পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে। জানিয়েছেন সন্ধ্যার সহকারী।

Sandya Roy Hospitalized: হঠাৎই বুকে অস্বস্তি! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়...
সন্ধ্যা রায়।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 3:17 PM

হাসপাতালে ভর্তি হয়েছেন টলিউডের বর্ষিয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। তাঁর নাকি বুকে অস্বস্তি শুরু হয়েছিল। ফলে একটুও সময় নষ্ট না করে কলকাতার এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে সন্ধ্যা রায়কে। সংবাদমাধ্যমকে সন্ধ্যা রায়ের সহকারী জানিয়েছেন, হঠাৎ করেই নাকি বুকের মধ্যে অস্বস্তি অনুভব করতে শুরু করেন অভিনেত্রী। ফলে তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এখনও পর্যন্ত জানা যায়নি ঠিক কেমন আছেন সন্ধ্য়া। কয়েকটাদিন হয়তো তাঁকে হাসপাতালেই থাকতে হতে পারে। সমস্ত পরীক্ষানিরীক্ষা করা হচ্ছে।

৮০ ছুঁইছুঁই বয়স সন্ধ্যার। বাংলার স্বর্ণযুগ তো বটেই, পরবর্তী সময়ও অভিনেতা চুটিয়ে অভিনয় করেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ইদানিং আর ছবিতে অভিনয় করেন না তিনি। বয়সজনিত কারণে ক্যামেরার সামনে গিয়ে আর দাঁড়ানও না। ২০১৪ সালে মেদিনীপুর থেকে তৃণমূলের হয়ে লড়ে সাংসদ হয়েছিলেন সন্ধ্যা। পরবর্তীতে রাজনীতিও করেন না প্রত্যক্ষভাবে।

এই খবরটিও পড়ুন

১৯৫৭ সালে সিনেমার পর্দায় আগমন সন্ধ্যা রায়ের। ‘মায়া মৃগয়া’, ‘গঙ্গা’, ‘কঠিন মায়া’, ‘রক্তপলাশ’, ‘পলাতক’, ‘ভ্রান্তিবিলাস’, ‘বাঘিনী’, ‘কুহেলি’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘নিমন্ত্রণ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন সন্ধ্যা। কেবল টলিউড নয়, বলিউডেও তাঁর অভিনয়ের ছাপ রেখেছেন ‘জানে আনজানে’, ‘আসলি-নকলি’, ‘ফুল কে ফুল’-এর মতো ছবিতে।