বন্ধুরাই আজ ত্যাগ করেছেন, ব্যস্ত কাঞ্চন বললেন, ‘আমি তো শুধু…’

Kanchan Mallick: সকাল থেকেই উত্তরপাড়ার বিধায়ককে নিয়ে জোর হইচই। একদা বন্ধু কাঞ্চন মল্লিক যা বলেছেন তাতে তাঁকে সরাসরি ত্যাগের কথা বলেছেন সুদীপ্তা চক্রবর্তী। শুধু কি তাই অনন্যা চট্টোপাধ্যায় থেকে সুজন মুখোপাধ্যায়ও তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সামাজিক মাধ্যমে। তাঁকে নিয়ে বিতর্ক যখন তুঙ্গে তখন উত্তরপাড়ার বিধায়ক কী বলছেন?

বন্ধুরাই আজ ত্যাগ করেছেন, ব্যস্ত কাঞ্চন বললেন, 'আমি তো শুধু...'
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 7:48 PM

সকাল থেকেই উত্তরপাড়ার বিধায়ককে নিয়ে জোর হইচই। একদা বন্ধু কাঞ্চন মল্লিক যা বলেছেন তাতে তাঁকে সরাসরি ত্যাগের কথা বলেছেন সুদীপ্তা চক্রবর্তী। শুধু কি তাই অনন্যা চট্টোপাধ্যায় থেকে সুজন মুখোপাধ্যায়ও তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সামাজিক মাধ্যমে। তাঁকে নিয়ে বিতর্ক যখন তুঙ্গে তখন উত্তরপাড়ার বিধায়ক কী বলছেন? টিভিনাইন বাংলা তাঁর সঙ্গে যোগাযোগ করলে কাঞ্চন জানান তিনি শুটে আছেন। এর পর তিনি বলেন, “আমি তো শুধু একটা প্রশ্ন করেছি। এর চেয়ে বেশি কিছু তো নয়। আর স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হিসেবে এই প্রশ্ন করার অধিকার কি আমার নেই? জানতে চেয়েছি শুধু।” সুদীপ্তা সরাসরি তোপ দেগেছেন। তা নিয়েও অবশ্য ক্ষোভ নেই বলেই জানিয়েছেন কাঞ্চন। তিনি বলেন, “ওর যা মনে হয়েছে ও তাই বলেছে। আমার যা মনে হয়েছে আমি বলেছি। এই নিয়ে আর কী বা বলতে পারি আমি।”

কোথা থেকে ঘটনার সূত্রপাত? রবিবার তৃণমূলের এক ধর্না মঞ্চে কাঞ্চন বলেন, “যাঁরা কর্মবিরতি করছেন শাসকদলের বিরুদ্ধে। ভাল। তাঁরা সরকারি বেতন নিচ্ছেন তো নাকি নিচ্ছেন না? এটা আমার প্রশ্ন। বোনাস নেবেন তো? না নেবেন না?” সরকারি পুরস্কার গ্রহণ করবেন কি না, সেই প্রশ্নও তোলেন তিনি। যে চিকিৎসকরা প্রায় এক মাস ধরে বিচার আর নিরাপত্তার দাবিতে আন্দোলন করছেন, তাঁদের উদ্দেশে কাঞ্চন বলেছেন, ‘এমন কোনও কাজ আপনাদের করা উচিত নয় যে ডাক্তার ভগবান বলতে দু’বার ভাবেন।”

এর পরেই অভিনেতা সুদীপ্তা চক্রবর্তী সামাজিক মাধ্যমে লেখেন, “অনেকদিন ধরে একসঙ্গে অভিনয় করেছি। ওকে আমার জীবন থেকে ত্যাগ করলাম। শুভবুদ্ধি ফিরে পাক। চাবিটা খুঁজে ফেলে আবার যোগাযোগ করব।” প্রতিবাদ করেন বিদীপ্তাও। মুখ খোলেন চিকিৎসক সুবর্ণ গোস্বামীও। তিনি বলেন, “আমরা পাবলিক সার্ভেন্ট। আমরা কোনও রাজনৈতিক দলের কর্মী নই। উনি প্রশ্ন করেছেন করুন। সে তো মুখ্যমন্ত্রীকেও প্রশ্ন করতে পারেন।”