তৈমুর-ইনায়ার লাঞ্চ, কী হচ্ছে বাড়ির অন্দরে? দেখালেন করিনা

ছবিতে দেখা যাচ্ছে, তৈমুর এবন ইনায়ার পরনে বাথরোব। দু’জনেই সদ্য স্নান সেরে খেতে বসেছে। বিভিন্ন অনুষ্ঠানে এই দুই তারকা সন্তানকে একসঙ্গেই দেখা যায়।

তৈমুর-ইনায়ার লাঞ্চ, কী হচ্ছে বাড়ির অন্দরে? দেখালেন করিনা
দুই ভাই-বোন।
Follow Us:
| Updated on: Feb 06, 2021 | 2:29 PM

রোদ্দুরে ধুয়ে যাওয়া ছাদ। সেখানে খেতে বসেছে ভাই-বোন। বলা ভাল, সেলেব ভাই বোন। অর্থাৎ তৈমুর আলি খান (Taimur Ali Khan) এবং ইনায়া খেমু। অর্থার করিনা কপূর খান (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খানের ছেলে এবং সোহা আলি খান এবং কুণাল খেমুর মেয়ে। ভাই-বোনের লাঞ্চ টেবিলের অন্দরে অনুরাগীদের নিয়ে গেলেন স্বয়ং করিনা। সোশ্যাল মিডিয়ায় তিনিই শেয়ার করেছেন এমন ছবি।

নতুন বাড়িতে ইতিমধ্যেই থাকতে শুরু করেছেন করিনা-সইফ। আর কয়েকদিনের মধ্যেই পরিবারে আসবে দ্বিতীয় সন্তান। দুই সন্তানের জন্য নতুন বাড়িতে আলাদা ঘরের ব্যবস্থা করেছেন দম্পতি। সেই নতুন বাড়ির ছাদে সময় কাটাল ভাই-বোন। মিষ্টি সেই মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেছেন করিনা।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

ছবিতে দেখা যাচ্ছে, তৈমুর এবন ইনায়ার পরনে বাথরোব। দু’জনেই সদ্য স্নান সেরে খেতে বসেছে। বিভিন্ন অনুষ্ঠানে এই দুই তারকা সন্তানকে একসঙ্গেই দেখা যায়। এমনকি সইফ আলি খান এবং অমৃতা রাওয়ের দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম খানের সঙ্গেও তৈমুর, ইনায়ার দারুণ সম্পর্ক।

আরও পড়ুন, সুস্মিতাকে বিয়ে করছেন কবে? প্রশ্নের উত্তরে রোহমান কী বললেন?

প্রেগন্যান্সি পিরিয়ডে নিয়ম করে যোগাভ্যাস করেছেন করিনা। এ বিষয়ে অবশ্যই হবু মায়েদের চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি। কারণ তাঁর শরীরের জন্য যেটা উপযুক্ত, সেটা বাকিদের ক্ষেত্রে কার্যকর নাও হতে পারে। তবে গর্ভস্থ সন্তান এবং মা উভয়ের শরীর ভাল রাখতে যোগাভ্যাসের অভ্যেস গড়ে তোলার প্রতি জোর দিয়েছেন তিনি।

আরও পড়ুন, বিয়ের এক বছরের মধ্যেই কেন ডিভোর্স হয়েছিল শ্বেতার? অভিনেত্রী বললেন…

প্রথম সন্তান অর্থাৎ তৈমুরের জন্মের পর দ্রুত ফ্লোরে ফিরেছিলেন করিনা। এবারও সব কিছু ঠিক থাকলে দ্রুত কাজ শুরু করে দিতে চান। করোনা পরিস্থিতির কারণে বাড়ির বাইরে বেরনো নিয়ন্ত্রণ করেছেন বটে, তবে বহু শুটিং সেরেছেন বাড়ি থেকেই। যে কোনও পরিস্থিতিতেই কাজের মধ্যে থাকলে সুস্থ থাকা যায়, এমনটাই মনে করেন করিনা।