বিয়ের এক বছরের মধ্যেই কেন ডিভোর্স হয়েছিল শ্বেতার? অভিনেত্রী বললেন…

এক বছরের মধ্যেই বিচ্ছেদের পরিণতিতে চমকে উঠেছিলেন প্রিয়জনেরা। সম্প্রতি সেই বিচ্ছেদ নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খুলেছেন শ্বেতা।

বিয়ের এক বছরের মধ্যেই কেন ডিভোর্স হয়েছিল শ্বেতার? অভিনেত্রী বললেন...
বলিউড অভিনেত্রী শ্বেতা বসু প্রসাদ।
Follow Us:
| Updated on: Feb 05, 2021 | 8:31 PM

ডিসেম্বর, ২০১৯। বিয়ের এক বছরের মধ্যেই দাম্পত্য বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) শ্বেতা বসু প্রসাদ (Shweta Basu Prasad)। ২০১৮-এর ডিসেম্বরে রোহিত মিত্তলকে বিয়ে করেন শ্বেতা। এক বছরের মধ্যেই বিচ্ছেদের পরিণতিতে চমকে উঠেছিলেন প্রিয়জনেরা। সম্প্রতি সেই বিচ্ছেদ নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খুলেছেন শ্বেতা। বিচ্ছেদের খবর ইনস্টাগ্রামে প্রকাশ করেছিলেন শ্বেতা।

রোহিতের সঙ্গে নাকি তাঁর এমন কিছু মুহূর্তের স্মৃতি রয়েছে, যা কখনও ভোলা যাবে না। সেজন্য রোহিতকে ধন্যবাদও জানিয়েছিলেন। তাহলে কী এমন সমস্যা হল, যে কারণে দাম্পত্য সম্পর্কে আর থাকা গেল না?

আরও পড়ুন, ঊষসীর প্রথম ছবি ‘ইস্কাবনের রানি’, সঙ্গে কাঞ্চন মল্লিক

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, “বিয়ের ছয় থেকে আট মাস পর থেকেই আমি আর রোহিত আলাদা থাকতে শুরু করি। ডিভোর্স অনেক বড় শব্দ, কিন্তু আমার ক্ষেত্রে খারাপ কিছু হয়নি। আমার ব্রেকআপ মনে হয়েছিল। আমি এমন অনেক দম্পতিকে চিনি, ১০ বছর একসঙ্গে থাকার পর আলাদা থাকছেন, এটা তো তার থেকে ভাল।”

আরও পড়ুন, সুদীপ্তার যোগাভ্যাসের রুটিনে একমুঠো ভালবাসা এনে দিল নীরা

২০১৭-এ এনগেজমেন্ট। ২০১৮-এ বিয়ে। ২০১৯-এ ডিভোর্স। অনেকে মনে করেন, খুব দ্রুত সব সিদ্ধান্ত নিয়েছিলেন শ্বেতা। তিনি নিজে মনে করেন, যখন যেটা ঠিক মনে হয়েছে, তখন তেমন সিদ্ধান্ত নিয়েছেন। ডিভোর্সের পর খারাপ লেগেছিল ঠিকই। কিন্তু পরিবারের সদস্যরা তাঁকে আগলে রেখেছিলেন। সব থেকে বড় কথা, তিনি নিজে নিজের বন্ধু হয়ে উঠতে পেরেছিলেন।