সুস্মিতাকে বিয়ে করছেন কবে? প্রশ্নের উত্তরে রোহমান কী বললেন?

সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গেও সহজ সম্পর্ক রোহমানের। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সুস্মিতার সঙ্গে দেখা হওয়ার পর থেকেই নাকি তাঁর জীবন একেবারে বদলে গিয়েছে।

সুস্মিতাকে বিয়ে করছেন কবে? প্রশ্নের উত্তরে রোহমান কী বললেন?
সুস্মিতা এবং রোহমান।
Follow Us:
| Updated on: Feb 06, 2021 | 11:27 AM

অভিনেত্রী (Actress) সুস্মিতা সেনের (Sushmita Sen) জীবনটা যেন খোলা খাতা। কখনও সম্পর্ক নিয়ে লুকোচুরি করেন না তিনি। বয়সে ছোট পেশায় মডেল রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে বেশ কিছুদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু বিয়ে কবে করছেন, তা নিয়ে এখনও কিছু প্রকাশ্যে জানাননি। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন রোহমান।

সুস্মিতার দুই মেয়ে রেনে এবং আলিশার সঙ্গেও সহজ সম্পর্ক রোহমানের। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সুস্মিতার সঙ্গে দেখা হওয়ার পর থেকেই নাকি তাঁর জীবন একেবারে বদলে গিয়েছে। তিনি জীবন সম্পর্কে অনেক সিরিয়াস হয়েছেন। প্রথমে তিনি বলিউডে কেরিয়ার তৈরির কথা ভাবতেন। সুস্মিতার সঙ্গে আলাপ হওয়ার পর নাকি তাঁর ভাবনা বদলে গিয়েছে। এখন তিনি ব্যবসা করতে চান।

আরও পড়ুন, সুদীপ্তার যোগাভ্যাসের রুটিনে একমুঠো ভালবাসা এনে দিল নীরা

আর বিয়ে? রোহমানের স্পষ্ট উত্তর, “আমি, সুস্মিতা আর ওর মেয়েরা এখনই একটি পরিবার। আমি কখনও রেনে, আলিশার বাবা, কখনও বন্ধু। আবার আমাদের ঝগড়াও হয়। আমার সাধারণ পরিবারের মতোই থাকি। আর এতে আমরা খুশি। বিয়ে করলে নিশ্চয়ই জানতে পারবেন। আমরা কিছু লুকবো না। এখন সুস্মিতার ওয়েব সিরিজের সাফল্য এনজয় করছি আমরা। ভবিষ্যতে কী করব, এখনও ঠিক করিনি।”

আরও পড়ুন, ঊষসীর প্রথম ছবি ‘ইস্কাবনের রানি’, সঙ্গে কাঞ্চন মল্লিক

২০২০-তে ওয়েব সিরিজ ‘আর্যা’র মাধ্যমে ডিজিটাল ডেবিউ করেছেন তিনি। বিভিন্ন মহলেই প্রশংসা পেয়েছেন নায়িকা। বেছে কাজ করতে পছন্দ করেন। বাকি সময়টা বরাদ্দ থাকে রোহন এবং দুই মেয়ের জন্য। রোহনের সঙ্গে সম্পর্ক নিয়ে যথেষ্ট খোলামেলা হলেও বিয়ে নিয়ে এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি সুস্মিতা।