সপরিবার তিরুপতি মন্দিরে পুজো দিলেন কনীনিকা

কনীনিকার শেয়ার করে এই সব ছবি রয়েছে অনুরাগীদের পছন্দের তালিকায়। সপরিবার ছুটি এনজয় করছেন অভিনেত্রী।

সপরিবার তিরুপতি মন্দিরে পুজো দিলেন কনীনিকা
ছুটির মুডে অভিনেত্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jan 29, 2021 | 4:28 PM

মাথা ভর্তি চুল ছিল একরত্তির। কিন্তু এখন আর কোনও চুল নেই। ন্যাড়া হয়ে গিয়েছে সে। অর্থাৎ কিয়া। অভিনেত্রী (Actress) কনীনিকা বন্দ্যেপাধ্যায়ের (Koneenica Banerjee) একমাত্র মেয়ে। জন্মের পর শিশুদের চুল ফেলে দেওয়ার রেওয়াজ রয়েছে। কনীনিকাও সেই রীতি পালন করলেন সম্প্রতি।

মেয়ে এবং স্বামী সুরজিৎকে নিয়ে সম্প্রতি তিরুপতির মন্দিরে পুজো দিলেন কনীনিকা। সেখানেই প্রথমবার ন্যাড়া করা হল মেয়েকে। ছোট্ট কিয়া কখনও সমুদ্রের ধারে বসে রয়েছে বাবার কোলে। কখনও বা মন্দিরে শীত পোশাকে সেজে বাবা-মায়ের হাত ধরে ঘুরছে। সোশ্যাল ওয়ালে কনীনিকার শেয়ার করে এই সব ছবি রয়েছে অনুরাগীদের পছন্দের তালিকায়। সপরিবার ছুটি এনজয় করছেন অভিনেত্রী।

আপাতত কনীনিকার প্রায়োরিটি কিয়া। মেয়েকে নিয়েই সময় কাটছে তাঁর। মেয়ের বড় হওয়ার কোনও মুহর্ত মিস করতে চান না তিনি। নিজেই সব দেখভাল করেন। একইসঙ্গে অনলাইনে অভিনয়ের ক্লাস অর্থাৎ অ্যাক্টিং ওয়ার্কশপ করানো শুরু করেছেন।

অতিমারির আবহে শারীরিক ভাবে ক্লাস করানো সম্ভব হচ্ছে না বলেই অনলাইন ব্যবস্থা। বেশ কয়েকটা ক্লাস করিয়েছেন। ভাল সাড়া পেয়েছেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

ভবিষ্যৎ প্রজন্মকে হাতে ধরে তৈরি করার মধ্যে নতুন চ্যালেঞ্জ রয়েছে। নতুন এই কাজে নিজেও সমৃদ্ধ হচ্ছেন বলে মনে করেন কনীনিকা।

আরও পড়ুন, মিমির কেমন পাত্র পছন্দ? ‘দিদি নম্বর ওয়ান’-এ উত্তর দিলেন নুসরত

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla