গভীর রাতে প্রাক্তন স্বামীর বাড়িতে মালাইকা! ক্যামেরা দেখেই ‘দে-দৌড়’

Malaika Arora: কেন এত গোপনীয়তা? সেই প্রশ্নই এখন বলিউডের অন্দরে। প্রাক্তন স্বামী আরবাজ খান কিছু মাস আগেই ফের বিয়ে করেছেন। রূপটান শিল্পী সুরহা খান তাঁর বর্তমান স্ত্রী। নেটিজেনদের প্রশ্ন, "কী এমন দরকার পড়ল মালাইকার যে গভীর রাতে চুপিচুপি যেতে হল আরবাজের বাড়ি?" সে উত্তর মেলেনি তবে দুইয়ে দুইয়ে চার করেছেন অনেকে।

গভীর রাতে প্রাক্তন স্বামীর বাড়িতে মালাইকা! ক্যামেরা দেখেই 'দে-দৌড়'
ক্যামেরা দেখেই 'দে-দৌড়'
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 5:29 PM

রাত তখন বেশ গভীর। আপনি ঘুমিয়ে পড়লেও মুম্বই নগরী তখনও জেগে। ওই মায়ানগরী যে ঘুমোয় না। দিনটি ছিল শনিবার, তারিখ ২৭ এপ্রিল। এমনই এক রাতে আচমকাই বলিউডের হট ডিভা মালাইকা অরোরাকে দেখা গেল প্রাক্তন স্বামী আরবাজ খানের বাড়িতে। পরেছিলেন সাদা রঙের পোশাক। অত রাতেও চোখে ছিল রোদচশমা। ক্লাইম্যাক্সের এখানেই ইতি নয় মুম্বইয়ে পাপারাৎজির জাল সর্বত্র। তাই মালাইকার আসার খবর পেয়েই হাজির হয়েছিলেন তাঁরা। এমনি পাপারাৎজির সঙ্গে বেশ ভালই সম্পর্ক মালাইকার। তবে সেদিন রাতে ঘটে গেল অন্য জিনিস। ক্যামেরা দেখেই পোজ তো দূর, সেখান থেকে কার্যত পালিয়ে গেলেন মালাইকা।

কেন এত গোপনীয়তা? সেই প্রশ্নই এখন বলিউডের অন্দরে। প্রাক্তন স্বামী আরবাজ খান কিছু মাস আগেই ফের বিয়ে করেছেন। রূপটান শিল্পী সুরহা খান তাঁর বর্তমান স্ত্রী। নেটিজেনদের প্রশ্ন, “কী এমন দরকার পড়ল মালাইকার যে গভীর রাতে চুপিচুপি যেতে হল আরবাজের বাড়ি?” সে উত্তর মেলেনি তবে দুইয়ে দুইয়ে চার করেছেন অনেকে।

গভীর রাতে প্রাক্তন স্বামীর বাড়িতে মালাইকা!

১৯ বছরের বিবাহিত জীবন কাটিয়েছিলেন মালাইকা ও আরবাজ। বিচ্ছেদ হয়ে গেলেও তাঁদের মধ্যেকার সম্পর্কের কিন্তু অবনতি হয়নি। ছেলে আরহান খানকে একসঙ্গে বড় করে তুলছেন তাঁরা। তাঁর স্কুলের অনুষ্ঠান থেকে শুরু করে বিমানবন্দরে ছাড়তে আসা–মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যায় তাঁদের। তাই অনেকেরই অনুমান, এমনই কোনও কাজে হয়তো আরবাজের বাড়িতে এসেছিলেন মালাইকা। সে যাই হোল, এই মুহূর্তে দু’জনের দু’টি পথ আলাদা। নতুন সম্পর্কে রয়েছেন দু’জনেই। আরবাজ বিয়ে করেছেন সুরহাকে। অন্যদিকে মালাইকা দীর্ঘদিন ধরেই অর্জুন কাপুরের সঙ্গে লিভইন সম্পর্কে রয়েছেন। কিছু দিন আগে যদিও তাঁদের বিচ্ছেদের খবর রটেছিল, তবে তা সত্যি নয় বলেই দাবি মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যমের। বাবার দ্বিতীয় বিয়েতে হাজির ছিলেন আরহান খানও। যদিও দেখা যায়নি মালাইকাকে। আরহানের সঙ্গে তাঁর সৎ মা সুরহার সম্পর্কও বেশ ভাল।