Akshay Kumar: দশেরায় ওটিটি-তে চমক, ভক্তদের জন্য থাকছে অক্ষয়ের উপহার

Akshay Kumar: বোনদের প্রতি দায়বদ্ধতা ছবিতে অক্ষয় এবং ভূমি পেডনেকার প্রেমের গল্পে একটি বিশাল বাধা হয়ে দাঁড়ায়। সমস্যা শুরু হয় সেখান থেকেই। এই নিয়েই ছবির গল্প। 

Akshay Kumar: দশেরায় ওটিটি-তে চমক, ভক্তদের জন্য থাকছে অক্ষয়ের উপহার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 9:47 PM

৫ অক্টোবর অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’-এর প্রিমিয়ার। অক্ষয় কুমার অভিনীত এই ছবি যাঁরা দেখার অপেক্ষায় ছিলেন, তাঁদের জন্য এবার রইল সুখবর। হিমাংশু শর্মা এবং কণিকা ধিল্লন লেখা এই গল্প এবার আসছে দর্শকদের হাতের মুঠোয়। আনন্দ এল. রাই পরিচালিত ‘রক্ষা বন্ধন’-এ অক্ষয় কুমার ছাড়াও ছিলেন, ভূমি পেডনেকার, সাদিয়া খতিব, দীপিকা খান্না, স্মৃতি শ্রীকান্ত, অমরদীপ চাহাল, সীমা পাহওয়া, নীরজ সুদ, অভিলাষ থাপলিয়াল, মনু ঋষি চাড্ডা প্রমুখেরা। অগস্ট মাসেই মুক্তি পেয়েছিল এই ছবি। হয়েছিল বয়কটের শিকারও। তবে ছবি কোথাও গিয়ে যেন দানা বাঁধতে পারেনি দর্শকদের মনে। ফলে এটি কোন ক্রমে কিছুদিন টিকে থাকার পর বড়পর্দা থেকে সরে গিয়েছিল।

৪ ভাইবোনের মধ্যে সবচেয়ে বড় এবং একমাত্র ভাই অক্ষয়, তার অসুস্থ মাকে মৃত্যুশয্যায় প্রতিশ্রুতি দেন যে তিনি সমস্ত দায়িত্ব পালন করার পরেই বিয়ে করবেন। প্রথমে তার বোনদের উপযুক্ত বাড়িতে বিয়ে দেওয়া। তার বোনদের বিয়ের জন্য অর্থ যোগার করতে কঠোর প্রচেষ্টা, তার পারিবারিক সততা বজায় রেখে ব্যক্তিগত জীবনে প্রতিবন্ধকতার সঙ্গে লড়াই করা নিয়েই এই ছবি। তার বোনদের প্রতি দায়বদ্ধতা ছবিতে অক্ষয় এবং ভূমি পেডনেকার প্রেমের গল্পে একটি বিশাল বাধা হয়ে দাঁড়ায়। সমস্যা শুরু হয় সেখান থেকেই। এই নিয়েই ছবির গল্প।

এবার সামনে এল ওটিটি মুক্তির দিন। দশেরা অর্থাৎ ৫ অক্টোবর এই ছবি মুক্তি পাচ্ছে ZEE5 এর ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ারে।অক্ষয় কুমার এ প্রসঙ্গে জানিয়েছেন, “একজন অভিনেতা এবং প্রযোজক হিসাবে, আমি এমন গল্পগুলিকে সমর্থন করতে বিশ্বাস করি যেগুলি আমাদের মূল্যবোধ নিয়ে কথা বলে৷ রক্ষা বন্ধন হল একটি গুরুত্বপূর্ণ পারিবারিক ছবি যা ঐক্য এবং একতার অনুভূতি জাগিয়ে তুলবে এবং এটি পরিবারকে একসঙ্গে হাসাবে, কাঁদাবে এবং ভাবাবে”।