OTT Release: কবে, কোন ওটিটি-তে মুক্তি পাচ্ছে বিক্রম বেধা? রইল বিস্তারিত তথ্য

OTT Release: হৃত্বিক রোশন ও সইফ আলি খান অভিনীত এই ছবির মধ্যে থাকা যে অ্যাকশন সমীকরণ বর্তমান বক্স অফিসে প্রথম তিন দিনে আয় করেছে ৩৭.৭ কোটি টাকা। 

OTT Release: কবে, কোন ওটিটি-তে মুক্তি পাচ্ছে বিক্রম বেধা? রইল বিস্তারিত তথ্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 2:10 PM

বড়পর্দার মুক্তির আগে শুরু হয়ে যায় ছবি ঘিরে ওটিটি যুদ্ধ। কোন ছবি কোন ওটিটি প্ল্যাটফর্মে কত কোটিতে বিক্র হবে তা নিয়ে চলতে থাকে দর কষাকষি। যেমন ইতিমধ্যেই শাহরুখ খানের জাওয়ান বিক্রি হয়ে গিয়েছে ২৫০ কোটিতে। দর্শকদের তেমনই বহুদিন ধরে ছিল প্রশ্ন বিক্রম বেধা ছবি কোন ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলেছে! এবার মিলল উত্তর। অপেক্ষা দীর্ঘ হলেও এই ছবি মুক্তি পাবে জিও সিনেমায়। ডিসেম্বর মাসেই হৃত্বিক-সইফের অ্যাকশন দর্শকদের হাতের মুঠোয়। ঝড়ের গতিতে তা ভাইরাল হয়েছিল ট্রেলার মুক্তির পর থেকেই। দক্ষিণী ছবি বিক্রম বেধার গল্প নিয়েই তৈরি এই ছবি এখন দর্শকদের নজরের কেন্দ্রে। তবে এক মাসের মধ্যে অপেক্ষা আর নয়।

ওটিটি-তে একমাসের মধ্যেই মুক্তি পেয়ে যাচ্ছিল সমস্ত ছবি। চলতি বছরে সেই নিয়ম পাল্টে যায়। কড়া নিয়মে দুমাস অর্থাৎ আট সপ্তাহের বিরতিতেই মুক্তি পাবে ওটিটি-তে ছবি এমনটাই জানান হয়। সেই মর্মেই নভেম্বর নয়, এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটিতে ডিসেম্বর মাসেই। ছবির ব্যবসার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয় বলেই স্পষ্ট ছিল। আর ঠিক সেই কারণেই এবার রমরমীয়ে চলতে থাকা বিক্রম বেধা দর্শকদের হাতের মুঠোয় আসতে বেশ কিছুটা সময় নেবে।

তবে প্রতিযোগিতার বাজারে এই ছবি মুক্তি পেল না নেটফ্লিক্স বা আমাজন প্রাইমে, মোটা টাকায় বিক্রম বেধা ছবিকে কিনে নিল জিও সিনেমা প্ল্যাটফর্ম। যদিও এখনও পর্যন্ত ছবি মুক্তির সঠিক তারিখ সামনে আসেনি। তবে কিছু মাস আগেই এই রাইট কিনে নিয়েছে জিও। ফলে ছবি দেখার জন্য এখন দুমাসের অপেক্ষা করতে হবে, যা বড়পর্দায় এই ছবি দেখার কোনও পরিকল্পনা করেননি, বা ঘটনাচক্রে দেখে উঠতে পারছেন না। হৃত্বিক রোশন ও সইফ আলি খান অভিনীত এই ছবির মধ্যে থাকা যে অ্যাকশন সমীকরণ বর্তমান বক্স অফিসে প্রথম তিন দিনে আয় করেছে ৩৭.৭ কোটি টাকা।