Saif Ali Khan: ‘সেক্রেড গেমস’-এ অভিনয়ের পর সইফের নামে এ কী শুনতে হয়েছিল করিনাকে!

Saif Ali Khan:২০১৮ সাল, মুক্তি পেয়েছিল চর্চিত নেটফ্লিক্স সিরিজ 'সেক্রেড গেমস'। অন্যতম মূখ্য ভূমিকায় দেখা গিয়েছিল সইফ আলি খানকে।

Saif Ali Khan: 'সেক্রেড গেমস'-এ অভিনয়ের পর সইফের নামে এ কী শুনতে হয়েছিল করিনাকে!
মূখ্য ভূমিকায় দেখা গিয়েছিল সইফ আলি খানকে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 2:08 PM

২০১৮ সাল, মুক্তি পেয়েছিল চর্চিত নেটফ্লিক্স সিরিজ ‘সেক্রেড গেমস’। অন্যতম মূখ্য ভূমিকায় দেখা গিয়েছিল সইফ আলি খানকে। ওই সিরিজে তাঁর অভিনয় বেশ প্রশংসিতও হয়েছিল। কিন্তু বদলে স্ত্রী করিনা কাপুর খানকে সইফের নামে শুনতে হয়েছিল এমন এক কথা, যা তিনি আজও মনে রেখেছেন। যে সময় সিরিজটি মুক্তি পেয়েছিল সে সময় ওটিটির এত রমরমা ছিল না। সিনেমার হিরো ওটিটিতে কাজ করবে যেনে নাক কুঁচকেছিলেন অনেকেই। করিনাকে শুনতে হয়েছিল, এখন থেকে নাকি সইফ সিনেমা নয় দেখা যাবে টিভিশো-তেই।

এক সাক্ষাৎকারে সইফ বলেন, “শাহরুখ খান প্রায়শই আমায় বলে, মানুষ বৃদ্ধ হয় না। বৃদ্ধ হয় তাঁদের চিন্তাভাবনা। যদি তোমার চিন্তা আপডেটেড থাকে তবে সারাজীবন তুমি যুবক থাকতে পার। আমি যখন ‘সেক্রেড গেমস’-এ অভিনয় করি, তখন আমার স্ত্রীকে একজন বলেছিলেন, ‘এখন থেকেই সইফ শুধু টিভি শো-ই করবে’। কিন্তু তিনি জানতেনও না ওই সিরিজ কোনও টিভি শো নয়, আদপে নির্মিত ওটিটি প্ল্যাটফর্মের জন্য।” তিনি আরও যোগ করেন, “সেই কারণে আমি ঠিক করি এমন চিন্তাধারা কখনও আনব না, আপডেটেড থাকব।” প্রধানত করোনাকাল থেকেই ওটিটির জনপ্রিয়তা বেড়েছে। একের পর এক সুপারহিট সিরিজ কম খরচে বাড়িতে বসে সেখানে দেখে ফেলছেন সকলেই। কিন্তু আজ থেকে ৪ বছর আগে ব্যাপারটা মোটেও এমন ছিল না। সিনেমার হিরো ‘কাজ না পেলেই’ ওটিটি বেছে নেবেন– ভাবতেন অনেকেই। কিন্তু হালফিলে অক্ষয় কুমার থেকে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, সকলেই বেছে নিচ্ছেন ওটিটি। বাণিজ্যিক দিক দিয়েও লাভবান হচ্ছেন তাঁরা, অভিনয়ও প্রশংসিত হচ্ছে।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে সইফ আলি খান ও হৃতিক রোশন অভিনীত ছবি ‘বিক্রম বেধা’। ছবিটি প্রথম দিনে আয় করেছিল ১০ কোটি ৫৮ লক্ষ। এ ছাড়াও সইফকে দেখা যাবে ‘আদিপুরুষ’ ছবিতেও। ছবিতে সইফ ছাড়াও রয়েছেন প্রভাস ও কৃতী শ্যানন।