Angad Bedi: ‘পৃথিবী এখন মানুষে নয়, রোবটে ভর্তি’, এমন কথা কেন বললেন অঙ্গদ?

Bollywood Actor: সম্প্রতি 'দ্য লিস্ট' নামের একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন অঙ্গদ বেদী। ছবিটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে।

Angad Bedi: 'পৃথিবী এখন মানুষে নয়, রোবটে ভর্তি', এমন কথা কেন বললেন অঙ্গদ?
অঙ্গদ বেদী।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Sep 24, 2022 | 7:00 AM

আজকের পৃথিবী নিয়ে খোলাখুলি কথা বলেছেন অভিনেতা অঙ্গদ বেদী। বলেছেন এই পৃথিবীতে মানুষ নন, কিছু রোবট বসবাস করে। মানুষ এখন অধিকাংশই সোশ্যাল মিডিয়ায় নিজেকে তুলে ধরতে ব্যস্ত। মানুষের আত্মবিশ্বাস তৈরি হচ্ছে তাঁর সাফল্য দিয়ে। কেবল বলিউডের দিকে আঙুল তুলে এই কথাগুলো বলেননি অঙ্গদ। তিনি বলেছেন, এভাবেই পৃথিবীর সকলে চলা শুরু করেছেন। একজন ব্যক্তি অন্য একজন সফল ব্যক্তির সঙ্গে থাকতে চাইছেন। এটাই এখন দস্তুর হয়ে গিয়েছে।

তারপর অঙ্গদ বলেছেন, “একজন অভিনেতাকে প্রতি মুহূর্তেই নিজের যোগ্যতা প্রমাণ করতে হচ্ছে এখন। তাও সেই অভিনেতা কিন্তু আশা করতে পারছেন না যে, একজন প্রযোজক এসে তাঁর উপর অর্থ বিনিয়োগ করে ছবি তৈরি করবেন।” তিনি স্পষ্ট করে জানিয়েছেন, একজন অভিনেতার উপর কেউ ২০, ৫০ কিংবা ১০০ কোটি টাকা বিনিয়োগ করবেন, এমনটা মুম্বইয়ে আশা করা যায় না। বলেছেন, “প্রতিদিনই এখানে নতুন বক্স অফিস তৈরি হচ্ছে। আমাদেরই নিজেদের প্রতি নিয়ত উন্নত করে তুলতে হচ্ছে। আমি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করি যে, আমার জন্ম হয়েছে একটি স্পোর্টস পরিবারে। এই পরিবার আমাকে অনুশাসনের সঙ্গে জীবন কাটাতে শিখিয়েছে।”

View this post on Instagram

A post shared by ANGAD BEDI (@angadbedi)

এই খবরটিও পড়ুন

সম্প্রতি ‘দ্য লিস্ট’ নামের একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন অঙ্গদ বেদী। ছবিটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। তিনি বলেছেন, “এই ছবির পরিচালক গৌরব দাভের সঙ্গে দেখা হওয়া আমার কাছে সত্যি বড় ব্যাপার ছিল। তিনি একজন অসাধারণ কাজের মানুষ। আমাকে তিনি বুঝতে পেরেছিলেন। আমি আজ গর্ব অনুভব করছি যে,তাঁর ছবির অংশ হতে পেরেছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla