Streaming Guide: ছুটির মাসে ওটিটিতে একগুচ্ছ ছবি এসেছে, কোনটা দেখবেন ঠিক করেছেন?

Streaming Guide:কোন কোন ছবি আপনি দেখতে পারেন, সে তালিকা আপনার জন্য রইল। সিনেমা হল যদি অপছন্দের তালিকায় থাকে আপনার সে ক্ষেত্রে ওটিটিতে যদি ছাড়া যে গতি নেই!

Streaming Guide: ছুটির মাসে ওটিটিতে একগুচ্ছ ছবি এসেছে, কোনটা দেখবেন ঠিক করেছেন?
কোনটা দেখবেন ঠিক করেছেন?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 2:07 PM

শীত পড়েছে, সামনেই বড়দিনের লম্বা ছুটি। ওদিকে ওটিটিও পসরা সাজিয়ে হাজির। একগুচ্ছ নতুন ছবি স্ট্রিম করছে এই মাসেই। কোনটা ছেড়ে কোনটা দেখবেন ঠিক করেছেন কী? যদি না করে থাকেন, তবে আমরা আপনাকে দিচ্ছি স্ট্রিমিং গাইড। কোন কোন ছবি আপনি দেখতে পারেন, সে তালিকা আপনার জন্য রইল। সিনেমা হল যদি অপছন্দের তালিকায় থাকে আপনার সে ক্ষেত্রে ওটিটিতে যদি ছাড়া যে গতি নেই!

কালা দেখা যাচ্ছে নেটফ্লিক্সে। এই মাসের ১ তারিখ থেকে এই ছবি স্ট্রিম করছে সেখানে। নানা দিক দিয়ে এই ছবি স্পেশ্যাল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আরও এক কারণে এই ছবি স্পেশ্যাল। তা হল ইরফান খানের ছেলে বাবিল খানের ডেবিউ ছবি এটি। যারা দেখেছেন তাঁদের কিন্তু ইতমধ্যেই এই ছবি বেশ ভাল লেগেছে। আপনি অপেক্ষা করছেন কেন?

ইন্ডিয়া লকডাউন ২০২০ সাল। হঠাৎ করেই করোনা আতঙ্কে দিশেহারা হয়ে পড়েছিল বিশ্ব। শুরু হয়েছিল লকডাউন। এর আগে এই শব্দটার সঙ্গে পরিচয় কারও ছিল না বলা যেতেই পারে। এই বিষয় নিয়েই ছবি বানিয়েছেন পরিচালক মধুর ভান্ডাকর। ছবির নাম ‘ইণ্ডিয়া লকডাউন’। বিভিন্ন মানুষের এই পর্যায়ে ঘটে যাওয়া নানা অভিজ্ঞতা নিয়েই এই ছবি। দেখা যাচ্ছে জি-ফাইভে। রয়েছেন শ্বেতা বসু প্রসাদ। অহনা কুমরা, আরাধনা শাহ, অমিত যোশীসহ অন্যান্য।

ফ্রেডি আপনি কি কার্তিক আরিয়ানের ভক্ত? যদি মনে করে থাকেন কার্তিক মানেই দুষ্টু-মিষ্টি চরিত্, তবে এই ছবি সেই ভুল ধারণা ভেঙে দেবে আপনার। ছবির নাম ‘ফ্রেডি’। ছবিটি স্ট্রিম করছে ডিজনি প্লাস হটস্টারে। ছবিতে কার্তিকের চরিত্রটি একজন ‘মানসিক ভারসাম্যহীন চিকিৎসক’-এর। রহস্যে ভরা এই ছবি মিস করলে তা হবে আপনার মিস। মুক্তি পেয়ে গিয়েছে, দেখে নিতে পারেন।

এসআর. (সিনিয়র) প্রয়াত হলিউড পরিচালক রবার্ট ডাউনিকে বানানো একটি তথ্যচিত্র এটি। গত বছর জুলাই মাসে প্রয়াত হন তিনি। বয়স হয়েছিল ৮৫। দেখা যাবে তাঁর সন্তান জুনিয়র রবার্টকেও। পরিচালক ক্রিস স্মিথ। সিনিয়র পরিচালকের জীবনের নানা অধ্যায় উঠে এসেছে এই তথ্যচিত্রে। দেখা যাচ্ছে নেটফ্লিক্সে। ইতিমধ্যেই তা স্ট্রিম করছে ওটিটিতে।

ব্লার

মুক্তি পেয়েছে ৯ তারিখ। দেখা যাচ্ছে জি-ফাইভে। মুখ্য চরিত্রে রয়েছে তাপসী পান্নু। দেখা যাচ্ছে গুলশন ডেভিয়াকেও। দুই বোন গৌতমী ও গায়ত্রীকে নিয়ে গল্প। আদপে এক সাইকোলজিক্যাল থ্রিলার। পরিচালক অজয় ব্যাল। দেখতে পারেন, নিরাশ হবেন না।