Kangana Ranaut: বিগবসের ধাঁচে নতুন রিয়ালিটি শো, সঞ্চালক কঙ্গনা রানাওয়াত

একতার সঙ্গে কঙ্গনার বন্ধুত্ব বহুদিনের। কঙ্গনার নেপোটিজম তীরও সেই বন্ধুত্বে আঁচ ফেলতে পারেনি এতটুকু।

Kangana Ranaut: বিগবসের ধাঁচে নতুন রিয়ালিটি শো, সঞ্চালক কঙ্গনা রানাওয়াত
কঙ্গনা রানাওয়াত।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Feb 01, 2022 | 4:16 PM

মাত্র কয়েকদিন হল শেষ হয়েছে বিগ বস। ভাবছেন এবার সন্ধেগুলো কাটবে কী করে? না আর মন খারাপ করে থেকে লাভ নেই। আসতে চলেছে আরও এক নতুন রিয়্যালিটি শো। অল্ট বালাজির অফিসিয়াল ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে নতুন ঘোষণার কথা। আর সেই শো’র সঞ্চালনায় নাকি দেখতে পাওয়া যাবে কঙ্গনা রানাওয়াতকে।

একতার সঙ্গে কঙ্গনার বন্ধুত্ব বহুদিনের। কঙ্গনার নেপোটিজম তীরও সেই বন্ধুত্বে আঁচ ফেলতে পারেনি এতটুকু। সেই বন্ধুত্বকেই এবার ক্যামেরার সামনে তুলে ধরতে চলেছেন একতা, জানা যাচ্ছে এমনটাই। শোনা যাচ্ছে বিগ বসের ধাঁচেই নাকি তৈরি হতে চলেছে এই নতুন নন ফিকশন। ৮ থেকে ১০ সপ্তাহের জন্য বন্ধ করে দেওয়া হবে কয়েকজনকে। যেখানে বন্দি থাকবে সেই জায়গার আশেপাশে রাখা হবে ক্যামেরা। ২৪ ঘণ্টা ধরে চলবে করা নজরদারি। এখনও পর্যন্ত শো-র সঞ্চালক হিসেবে কঙ্গনা রানাওয়াতের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষিত হয়নি। তবে তাঁদের ইনস্টা পেজ থেকে লেখা হয়েছে, “সবচেয়ে ভয়হীন রিয়ালিটি শো আনছেন একতা কাপুর”।

এর আগে বড় পর্দা কাঁপালেও এই প্রথম সঞ্চালনার দায়িত্বে থাকবেন কঙ্গনা। জানা গিয়েছে, টিভিতে নয় ওটিটি প্ল্যাটফর্মেই নাকি স্ট্রিম করবে এই শো’টি। তবে প্রতিযোগীর আসনে থাকবেন সেলেব নাকি আমজনতা তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, এই মুহূর্তে ছবির কাজ নিয়েইও ব্যস্ত কঙ্গনা। হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। এর মধ্যে ‘টিকু ওয়েড শেরু’ যেমন রয়েছে ঠিক তেমনই তাঁকে দেখা যাবে তেজাসেও। ওই ছবি মুক্তি পাওয়ার কথা এই বছরের ৫ অক্টোবর।

View this post on Instagram

A post shared by ALTBalaji (@altbalaji)

আরও পড়ুন: Mithun Chakraborty-Bharti Singh: প্রকাশ্য শোতে মিঠুনকে ডাইপার পালটাতে বললেন ভারতী!

আরও পড়ুন: Sabitri Chattopadhyay: শর্ট ফিল্মে সাবিত্রী চট্টোপাধ্যায়, সূক্ষ্ম অনুভূতির আরও এক হৃদয়স্পর্শী পারফরম্যান্স

আরও পড়ুন: Amitabh-Abhishek-Milind: কেরিয়ারের শুরুতে প্রোডাকশন বয় ছিলেন অভিষেক!

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla