Bollywood Controversy: কফি উইথ করণ শো বিতর্ক নিয়ে মুখ খুললেন করণ জোহর

Karan Johar: করণ জোহর তাঁর ব্রহ্মাস্ত্র ছবি নিয়েও কথা বলেন। এই ছবি ধর্ম প্রযোজনা সংস্থার জন্য একটি বড় মাইল স্টোন ছিল।

Bollywood Controversy: কফি উইথ করণ শো বিতর্ক নিয়ে মুখ খুললেন করণ জোহর
মাঝে মধ্যেই চর্চায় উঠে আসে এই সেলেবের নাম। তাঁর সহ্গে বিটাউনের সম্পর্ক যে কতটা খারাপ তা আর বুঝিয়ে বলার প্রয়োজন নেই। কারণ প্রতিটা ক্ষেত্রে তিনি বলিউডের বিরুদ্ধে মুখ খুলে থাকেন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 9:31 AM

প্রথম থেকেই বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিয়েছে এই শো। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এক একটি পর্বে করণকে ঘিরে উঠেছে নানা বিতর্ক। কখনও তাঁর প্রশ্ন, কখনও তাঁর সম্পর্ক, সব দিক থেকে করণ বিভিন্নভাবে বচসায় জড়িয়ে গিয়েছেন। এবার সেই শো নিয়েই মুখ খুললেন করণ জোহর। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, এই শো নিয়ে এত মাথা ব্যথা কীসের। এটা তো সামান্য একটি সেলিব্রিটি ফান শো মাত্র। যেখানে সেলেবদের নিয়ে কেবলই খুব সহজ কিছু বিষয় নিয়ে আড্ডা দেওয়া হয়। সম্প্রতিতে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয় একটি খবর, আর তা হল, করণ কেবলই এখন আলিয়া আলিয়া করছেন। তা নিয়েও সঞ্চালক প্রশ্ন করতে পিছপা হলেন না।

তিনি প্রশ্ন করেন করণকে, যে আলিয়া কেন সেরা তার তিন কারণ! করণ এই প্রশ্নকে এড়িয়ে গিয়ে সাফ বলেন, দেখুন আপনি বলছেন আলিয়া সেরা আমি বলিনি। তারপর ছড়িয়ে পড়বে করণ আলিয়া আলিয়া করে। আমি শুধুমাত্র এটাকে সাধুবাদ জানাই যে আলিয়া সব দিক থেকে এগিয়ে আসছে, সকলের চর্চার বিষয় হচ্ছে, এটা ভাল। তবে এখানেই থেমে যান না তিনি। স্পষ্টই উত্তর দেন করণ, এই শো নিয়ে কত কথা। কত বিতর্ক। সোশ্যাল মিডিয়া খুলেই দেখি পাতার পর পাতা লেখা। আমার শো-তে সেক্স লাইফ নিয়ে কথা হয়। না, বিষয়টা তা নয়, তিনি মজার ছলে জানান, তিনি নিজে হয়তো সেক্স লাইফ পছন্দ করেন, আর ঠিক সেই কারণেই তিনি তা নিয়ে প্রশ্ন করে থাকেন।

করণ জোহর তাঁর ব্রহ্মাস্ত্র ছবি নিয়েও কথা বলেন। এই ছবি ধর্ম প্রযোজনা সংস্থার জন্য একটি বড় মাইল স্টোন ছিল। এই ছবির প্রতিটা অভিনেতাকে জড়িয়ে রয়েছে একাধিক আবেগ। পরবর্তী পর্ব তিনি আরও যত্নে সাজানোর পরিকল্পনা করছেন বলেও জানান এদিন সাক্ষাৎকারে।