Sushmita Sen Taali: আরও একটা ওয়েব সিরিজ ‘তালি’ নিয়ে আসছেন সুস্মিতা সেন

Sushmita Sen Taali: ফিরেই তিনি এই সিরিজ দিয়ে করলেন দর্শক মন জয়। সিরিজের জন্য প্রচুর প্রশংসাও পেয়েছেন। যারফলস্বরূপ নির্মাতারা ‘আরিয়া সিজন ২’ নিয়ে আসেন।

Sushmita Sen Taali: আরও একটা ওয়েব সিরিজ ‘তালি’ নিয়ে আসছেন সুস্মিতা সেন
নতুন সিরিজ তালি-র লুক নিয়ে সুস্মিতা সেন
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Oct 06, 2022 | 3:05 PM

সুস্মিতা সেন (Sushmita Sen) তাঁর ওয়েব সিরিজ ‘আরিয়া’ দিয়ে কামব্যাক করেন। আর ফিরেই তিনি এই সিরিজ দিয়ে করলেন দর্শক মন জয়। সিরিজের জন্য প্রচুর প্রশংসাও পেয়েছেন। যারফলস্বরূপ নির্মাতারা ‘আরিয়া সিজন ২’ নিয়ে আসেন। আসবে সিজন থ্রিও। যার একটা ইঙ্গিত রয়েছে সিজিন ২-এর শেষে। সুস্মিতা চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে ভালবাসেন। তিনি নিজেকে তাই আবারও দিয়েছেন একটা বড় চ্যালেঞ্জ। এবার তাঁকে পাওয়া যাবে শ্রীগৌরী সাওয়ান্তের (Shreegauri Sawant) বায়োপিকে। শ্রীগৌরীর নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি, যিনি একজন ট্রান্সজেন্ডার। সম্প্রতি পুণেতে বায়োপিকের কাজ শুরু হয়েছে। সিনমা নয়, এটাও আর একটি ওয়েব সিরিজ। ‘টাইমপাস ৩’ ছবির প্রখ্যাত মারাঠি পরিচালক রবি যাদব করছেন এই সিরিজ।

সিরিজের নাম ‘তালি’। আজ সুস্মিতা সেন ইনস্টাগ্রামে ফার্স্ট লুক শেয়ার করেছেন। সঙ্গে তিনি লিখেছেন, “বাজাউংগী নেহি, বাজওয়াউংগী! #firstlook #ShreegauriSawant হিসাবে। এই সুন্দর ব্যক্তিকে চিত্রিত করার এবং তাঁর গল্পকে বিশ্বের সামনে নিয়ে আসার বিশেষাধিকার পাওয়ার চেয়ে আর কিছুই আমাকে গর্বিত ও কৃতজ্ঞ করে তোলে না!! ❤️ এখানে জীবনের জন্য এবং প্রত্যেকের অধিকার রয়েছে মর্যাদার সঙ্গে বাঁচার!!! 🙏 আমি তোমাদের ভালবাসি!!! #দুগ্গাদুগ্গা 🤗

গৌরী সাওয়ান্ত হলেন একজন ট্রান্সজেন্ডার কর্মী যিনি ২০০০ সালে ‘সখী চর চৌঘী’ ট্রাস্ট শুরু করেছিলেন। এনজিওটি তৃতীয় লিঙ্গ সম্প্রদায়কে কাউন্সেলিং প্রদান করে এবং নিরাপদ যৌনতার প্রচার করে। খবর অনুযায়ী এটি একটি ৬-পর্বের সিরিজ হবে এবং চলচ্চিত্রটিতে মূল ভিড়ের দৃশ্যের জন্য মোট ৩০০ জন ট্রান্সজেন্ডার শিল্পীকে নিয়োগ করা হয়েছে। এর আগে এমন ধরনের চরিত্রে কেন মূল মানুষদের নেওয়া হয়না, তা নিয়ে অনেক বিতর্ক রয়েছে। এবার এই ট্রান্সজেন্ডার শিল্পীদের নেওয়ার পর এই অভিযোগ কিছুটা কমবে আশা করা যায়।  সুস্মিতা তাঁর পোস্টে শেয়ার করেছেন যে এই সিরিজের শুটিং চলছে। রিপোর্ট অনুসারে, এখন শ্যুটংটি দহিসারের একটি স্টুডিয়োতে হচ্ছে। যার পরে ক্রুরা ইরলার একটি বাংলোতে স্থানান্তরিত হবে। ‘আরিয়া’-র পর সুস্মিতাকে এই চরিত্রে দেখার জন্য ভক্তদের পাশাপাশি দর্শক আগ্রহে রয়েছেন।

ললিত মোদির টুইট কাণ্ডের পর সুস্মিতা এই নিয়ে কোনও মন্তব্য না করে, স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় নিজের কথা ইনস্টাগ্রামে দিয়েছেন। প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গে মা এবং মেয়েদের জন্মদিন পালন করেছেন।  কিছুদিন আগে সুস্মিতা তাঁর ইনস্টাগ্রামে সাদা পোশাক পরা একটি ছবি দিয়ে ক্যাপশন দেন, ‘সান সেট, সেন রাইজ, অর্থাৎ সূর্য অস্ত যাচ্ছে, সেন উঠছে’। এখানে শেষ নয় ক্যাপশন। তিনি আরও লেখেন, ‘জীবন উন্মাদ হয়ে উঠেছে…একটি নতুন ওয়েব সিরিজের শুটিং করার জন্য প্রস্তুত হচ্ছে…যেটা আমার হৃদয়ে আছে!!’ তাঁর পোস্ট দেখে সকলেই ধারণা করেছিলেন আরিয়া ৩ সিরিজের কথা সম্ভবত বলছেন। কারণ আরিয়া তাঁর কাছে অনেকটাই, এই সিরিজ দিয়ে তিনি অভিনয়ে কামব্যাক করেছেন শুধু না, দুর্দান্তভাবে ফিরেছেন। পুণেতে এই ছবির শুটিং দেখে মনে হচ্ছে, তিনি তাহলে এর ইঙ্গিত দিয়েছিলন? আরও একটি ওয়েব সিরিজের অংশ হতে চলেছেন তাহলে হয়তো। তবে আজকের পোস্টের পর বোঝা গেল তিনি আসছেন নতুন অবতারে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla