Laal Singh Chaddha: কথা রাখলেন আমির, মুক্তির ৫৫ দিনের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করছে ‘লাল সিং চাড্ডা’

Aamir Khan: মুক্তির ৫৫দিনের মধ্যে 'লাল সিং চাড্ডা' মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে, এমন প্রতিশ্রুতি আগেই দিয়েছিলেন আমির।

Laal Singh Chaddha: কথা রাখলেন আমির, মুক্তির ৫৫ দিনের মধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করছে 'লাল সিং চাড্ডা'
'লাল সিং চাড্ডা'
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Oct 06, 2022 | 7:30 PM

আমির খানের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। হতাশায় ডুবে গিয়েছিলেন আমির। ছবির এই দশার জন্য দায়ী করা হয়েছে হ্যাশট্যাগ বয়কট বলিউডকে। অনেকেই ছবিটি প্রেক্ষাগৃহে দেখতে আসেননি। ছবি তৈরি করতে খরচ হয়েছিল কয়েকশো কোটি টাকা। সেই তুলনায় দর্শকের অভাবে সে রকম ভাল ফল করতে পারেনি এই ছবি। এই ঘটনার পর আমির হতাশ হয়ে পড়েন। সকলকে তিনি ছবি দেখতে অনুরোধ করেছিলেন আগেই। কিন্তু তাঁর আহ্বানেও সাড়া পড়েনি। প্রেক্ষাগৃহ ভরেনি দর্শকে। ফলে ছবির আশানুরূপ ফল না হওয়ায় মনকষ্ট পেয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। হতাশা কাটাতে প্রাক্তন স্ত্রী কিরণ রাও ও পুত্র আজ়াদকে নিয়ে মার্কিন মুলুকে দু’মাসের ছুটিও কাটাতে গিয়েছেন তিনি। তবে মুক্তির ৫৫দিনের মধ্যে ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে, এমন প্রতিশ্রুতি আগেই দিয়েছিলেন আমির। নিজের কথা রেখেছেন অভিনেতা।

ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার করেছে ‘লাল সিং চাড্ডা’। নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন থাকলে আপনি এই ছবি দেখতে পারবেন আনায়াসেই। ছবি ফ্লপ করার পর অনেকেই ধরে নিয়েছিলেন আমির এই ছবিকে আর প্রিমিয়ার করাবেন না ওটিটি প্ল্য়াটফর্মে। কিন্তু সে রকম কিছুই হয়নি। ছবি স্ট্রিম করতে শুরু করেছে নেটফ্লিক্সে।

ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে আমির বলেছেন, “দর্শক হলে গিয়ে ছবিটি দেখছেন না কারণ, তাঁরা জেনে গিয়েছেন ওটিটি প্ল্য়াটফর্মে সেটি মুক্তি পাবে।”

এই খবরটিও পড়ুন

টম হ্যাঙ্কস অভিনীত বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর বলিউড রিমেক ‘লাল সিং চাড্ডা’। লাল সিংয়ের চরিত্রে আমির খান। লালের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন করিনা কাপুর খান। এই ছবিতে বলিউড ডেবিউ করেছেন দক্ষিণী অভিনেতা ও নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla