Koffee with Karan: ‘ফুলশয্যা মিথ’, আলিয়া একি বললেন করণকে!

Koffee with Karan: জাহ্নবী কাপুর এবং সারা আলি খান, শাহিদ কাপুর-কিয়ারা আডবাণী, অনিল কাপুরের সঙ্গে বরুণ ধাওয়ান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে অনন্যা পাণ্ডে-কে দেখা যাবে।

Koffee with Karan: ‘ফুলশয্যা মিথ’, আলিয়া একি বললেন করণকে!
কফি উইথ করণ সিজিন ৭-এর প্রথম পর্বের অতিথি
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 05, 2022 | 11:07 PM

‘কফি উইথ করণ সিজিন ৭’ (Koffee with Karan) শোতে কী হতে চলেছে তার একটি ঝলক কয়েকদিন আগে শোয়ের ট্রেলারে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়াতে সেই ট্রেলার আসতেই ভাইরাল। কারণ কারা আসতে চলেছেন এই শোতে তার ঝলক পাওয়া যায়। শুধু ঝলক নয়, সেখানে নানা অতিথির নানা বক্তব্যের ঝলকও ছিল। যেমন, সামান্থা রুথ প্রভুর ছিল অভিযোগ ‘অখুশি’ বিয়ের জন্য দায়ী নাকি করণ জোহরই (Karan Johar)। সারা আলি খান জানিয়েছেন, তাঁর ‘এক্স’ সকলেরই এক্স। ‘কফি উইথ করণ সিজিন ৭’ শুরু হবে ৭ জুলাই। প্রথম পর্বের অতিথি করণের মানস কন্যা আলিয়া ভাট এবং রণবীর সিং। দুইজন করনের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র জুটি।

কিন্তু শোতে এসে একি বললেন আলিয়া! সদ্য বিয়ে হয়েছে তাঁর এবং রণবীর কাপুরের। মা হচ্ছেন সেই খবরও তিনি শেয়ার করেছেন সকলের সঙ্গে কয়েকদিন আগেই। সেই আলিয়াই কি না জানালেন ‘সুহাগরাত’ একটা মিথ। কোন প্রসঙ্গে বললেন তিনি এই কথা?  এক মিনিটের ট্রেলারে দেখা যায় করণ আলিয়াকে জিজ্ঞেসা করছেন (যাঁকে তিনি কিশোর বয়সে সিনেমায় পরিচয় করিয়েছিলেন) বিয়ের ‘মিথ’ সম্পর্কে যা তিনি গাঁটছড়া বাঁধার সঙ্গে সঙ্গে ফাঁস হয়ে যায়? উত্তরে আলিয়া বলেন, “সুহাগরাত বলে কিছু নেই, আপনি ক্লান্ত।” কেন এমন বললেন তিনি তা জানতে দেখতে হবে পুরো শো।

শোতে রণবীর আলিয়া এবং তাঁর সম্পর্ক নিয়ে বলেন, দুইজনে একে অপরের ‘সখী’। কীভাবে দুই বান্ধবী পিএনপিসি করেন, তাও দেখাচ্ছেন রণবীর ট্রেলারে দেখা যায়। আলিয়া রণবীরের নাম দিয়েছেন ‘পাম্পি’। আবার রণবীর এই বছরের সেরা ‘জিনিয়াস’ বলে সম্বোধন করেন। কারণ  করনের একটি প্রশ্নের ভুল মানে করে আলিয়ার উত্তর শুনে। করণের একটি প্রশ্ন শুনে দুঃখ পাওয়ার ঢং করে শো ছেড়ে বেরিয়ে যাচ্ছেন রণবীর এমনও দেখা যায়। প্রথম পর্বের ট্রেলার বলে দিচ্ছে শো-এ এই বছর কী কী হতে চলেছে। শো-এর অতিথি জুটিও বেশ অন্য রকম। এই দুই জুটি ছাড়াও অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে সামান্থাকে। জাহ্নবী কাপুর এবং সারা আলি খান, শাহিদ কাপুর-কিয়ারা আডবাণী, অনিল কাপুরের সঙ্গে বরুণ ধাওয়ান, বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে অনন্যা পাণ্ডে-কে দেখা যাবে। দক্ষিণের তারকা বিজয়কে করণ হিন্দি ছবিতে লঞ্চ করছেন ‘লাইগার’ ছবিতে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla