Social Media Trolling: রাখির সঙ্গে তুলনা করাটা কি অপমানের! ট্রোলারদের পাল্টা প্রশ্ন উরফির

Urofi Javed: রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করা হয়। উরফিই পরবর্তী রাখি। এই মন্তব্য শোনা মাত্রই এবার সপাট উত্তর দিলেন উরফি ভাইরাল স্ক্রিন শর্ট নিয়েই।

Social Media Trolling: রাখির সঙ্গে তুলনা করাটা কি অপমানের! ট্রোলারদের পাল্টা প্রশ্ন উরফির
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 4:28 PM

পোশাককে অস্ত্র করেই লাইম লাইটে, কেউ আবার বলেন অ্যাটেনশন চাই, ঠিক সেই কারণেই ভুল পোশাক, ভুল ফ্যাশনেই নজর উরফির। তবে ট্রোলকে খুব একটা পাত্তা দিতে নারাজ তিনি। সেলেবদের জীবনে ট্রোলের কমতি নেই। তবে সিনেদুনিয়ার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার যখন উরফির ফ্যাশনের দিকে আঙুল তুললেন, তখন আর থেকে থাকতে পারলেন না উরফি। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন মনের কথা। বরাবরই ঠোঁট কাটা উরফি। আর সেই সেলেবকে নিয়েই ফারহা খান আলি লিখেছিলেন- এটা বলতে খুব দুঃখ লাগে, তবে এই তরণীর ফ্যাশনের পরিবর্তন প্রয়োজন, সকলে তাঁকে দেখে হাসে, আর সে ভাবে সকলে সেটা ভালবাসছে, আশা করব কেউ তাঁকে এটা বলুন।

সেই সেলেবকেই আবারও আক্রমণ করা হল পোশাককে কেন্দ্র করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উরফিকে নিয়ে ভাইরাল একটি ভিডিয়ো। যেখানে তাঁকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করা হয়। উরফিই পরবর্তী রাখি। এই মন্তব্য শোনা মাত্রই এবার সপাট উত্তর দিলেন উরফি ভাইরাল স্ক্রিন শর্ট নিয়েই। জানালেন, কেবল আপনাদের হাতে কিছু বিদেশি ব্র্যান্ড আছে, কিছু ফিল্টার ব্যবহার করে ছবি দিচ্ছেন মানেই আমাকে অপমান করার অধিকার আছে! তিনি আরও স্পষ্ট করে বুঝিয়ে দেন যে, রাখি তাঁর চোখে লেজেন্ড, তাঁকে অপমান করার পর আবার নারীবাদীর ঝড় তোলেন!

এখানেই শেষ নয়, উরফি নিজের প্রশ্নও স্পষ্ট রাখলেন সকলের সামনে, রাখির সঙ্গে তুলনা হওয়াটা অপমানের! এর আগেও ফারহাকে উত্তর দিতে উরফি মুখ খুলেছিলেন, উরফি জানিয়েছিলেন, ‘আপনার কথায়, সাধারণ মানুষ আমার পোশাক পছন্দ করেন না. ঠিক আছে, তবে সাধারণ মানুষের আপনার পরিবার নিয়েও অনেক কিছু বলার থাকে, আপনি কি সেগুলো পাল্টাবেন! স্টারকিডরা তাঁদের ফ্যাশনের জন্য ট্রোল হয়, তাঁদের বলবেন ফ্যাশন পাল্টে ফেলতে! কাল যদি আপনার সন্তানদের মুখ পছন্দ নয় বলে দাবী তোলে সাধারম মানুষ, তাঁরা কি তা পাল্টে ফেলবে! আপনার মত একজন মহিলার থেকে এটা কাম্য নয়। স্টারকিডদের পাবলিসিটির ভয়ে তাঁদের জ্ঞান দিতে পারেন না। সাফ মনের কথা জানিয়ে দেন উরফি।’