Karan Johar: রণবীর কাপুরের পর করণের ‘কফি উইথ’ শোতে আসতে নারাজ তিন খানই!

Karan Johar: ২০০৪ সালে শুরু হয়েছিল এই শোটির সম্প্রচার। তখন দেখানো হত টেলিভিশনে। এবার প্রথমবার ওটিটি মাধ্যমে হতে চলেছে শোয়ের সম্প্রচার।

Karan Johar: রণবীর কাপুরের পর করণের ‘কফি উইথ’ শোতে আসতে নারাজ তিন খানই!
কফি ইউখ করণ সিজন ৭
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 7:45 PM

করণ জোহরের (Karan Johar) সঙ্গে ‘কফি উইথ করণ’-এ কফি খেতে এসে সমস্যায় পড়েন সেলিব্রিটিরা। কারণ এখানে তাঁরা যা বলেন, সেটাই কারণ। একই কথা অন্য কোথাও বললে তাঁরা সমস্যায় পড়েন না। এই কথা নিজেই স্বীকার করেছেন করণ। শো প্রসঙ্গে কথা বলতে গিয়ে সঞ্চালক আরও জানিয়েছেন যে তিন খানের কাউকে আনার ক্ষমতা নাকি তাঁর নেই! শাহরুখ খান, সলমন খান এবং আমির খান তাঁর শোতে একসঙ্গে কখনও আসেননি। গত ৬ সিজিন ধরে চেষ্টা করে গিয়েছেন, কিন্তু কখনও পারেননি তিন খানকে একসঙ্গে নিয়ে আসতে শো-তে। এবারও হচ্ছে না। তবে আলাদা আলাদা তিনজনেই এসেছেন ‘কফি উইথ করণ’। এখানে এসেই সলমন দাবি করেছিলেন তিনি নাকি ‘ভার্জিন’!

একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে করণ বলেছেনন, “আমার অনুষ্ঠানের সুনাম দেখে আমি হতবাক হয়ে গেছি।” তিনি এর সঙ্গে যোগ করেছেন, “তিন খান এই মৌসুমে আসছেন না, তাঁদের নিয়ে আসার ক্ষমতা আমার নেই। আমি তাঁদের একটি পার্টির জন্য পেতে পারি কিন্তু আমার শোতে নয়। আমি তিন খানের মধ্যে দুজনকেও ম্যানেজ করতে পারি না”। আগেই জানা গিয়েছিল যে রণবীর কাপুর শোতে আসতে অস্বীকার করেছেন।

২০০৪ সালে শুরু হয়েছিল এই শোটির সম্প্রচার। তখন দেখানো হত টেলিভিশনে। এবার প্রথমবার ওটিটি মাধ্যমে হতে চলেছে শোয়ের সম্প্রচার। গত ছয়টি সফল মরসুমের এটি সপ্তম সিজন নিয়ে আসছেন করণ। তাঁর শোতে এসে সকলের কী অবস্থা হয় সেই নিয়েও তিনি চিন্তিত। তাঁর দাবি, “অভিনেতারা অন্য কোথাও একই কথা বলতে পারেন কিন্তু তাঁরা যখন আমার শোতে এটি বলেন তখন তাঁরা নানা ধরনের প্রতিক্রিয়ার মুখোমুখি হন। কফি উইথ করণে তাঁরা কিছু বললেই লোকেরা তাঁদের আক্রমণ করার জন্য অপেক্ষা করে থাকেন। আমি আমার অনুষ্ঠানের খ্যাতি দ্বারা শেষ হয়ে গেছি।”

শো-এর প্রথম পর্বের ট্রেলারে দেখা যায় রণবীর সিং এবং আলিয়া ভাটকে। তাঁরাই শোয়ের প্রথম অতিথি। আলিয়া করণের মানস কন্যা। তিনি আলিয়ার সঙ্গে সুহাগরাতের মতো একান্ত ব্যক্তিগত বিষয় নিয়েও কথা বলতে পারেন। ইতিমধ্যে প্রথম ট্রেলারে ঝলক দেখা গিয়েছে এবারও শোতে তিনি তাঁর কফির অতিথিদের সঙ্গে ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বার্তা বলবেন। আর সেখানে ঝুলি থেকে কী কী বেরিয়ে আসবে তা জানতে আগ্রহী দর্শক এবং নেটিজ়েনরা।