Vicky-Katrina: বিয়ের ৯ মাসের মধ্যেই কোন বিষয় নিয়ে তুমুল অশান্তি ভিক্যাটের মধ্যে?

Vicky Kaushal: করণ জোহরের টক শো 'কফি উইদ করণ'-এসে বলেই ফেললেন ভিকি। জানালেন ক্যাটের প্রতি কেন বিরক্ত তিনি?

Vicky-Katrina: বিয়ের ৯ মাসের মধ্যেই কোন বিষয় নিয়ে তুমুল অশান্তি ভিক্যাটের মধ্যে?
কোন বিষয় নিয়ে তুমুল অশান্তি ভিক্যাটের মধ্যে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 5:27 PM

বিয়ে করেছেন ডিসেম্বরে। বিয়ের ৯ মাস পার হয়ে গিয়েছে। অর্থাৎ শেষ হয়ে গিয়েছে ‘হনিমুন পিরিয়ড’। আর হনিমুন পিরিয়ড শেষ হতেই কোন বিষয় নিয়ে ঝামেলা হচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মধ্যে? করণ জোহরের টক শো ‘কফি উইদ করণ’-এসে বলেই ফেললেন ভিকি। জানালেন ক্যাটের প্রতি কেন বিরক্ত তিনি?

ভিকি জানিয়েছেন, আলমারির জায়গা নিয়েই তাঁদের মধ্যে বারেবারেই ঝগড়া হচ্ছে। যত দিন যাচ্ছে ভিকির জায়গা নাকি কমে যাচ্ছে অন্যদিকে বেড়ে যাচ্ছে ক্যাটরিনার জায়গা। ভিকির কথায়, “ক্রমশই জায়গা ছোট হচ্ছে। ও দেড়খানা ঘর জুড়ে থাকছে। আমি সর্বসাকুল্যে একটি মাত্র আলমারি পেয়েছি। যে দিকে যাচ্ছে খুব শীঘ্রই তা ড্রয়ারে পরিণত হয়ে যেতে পারে।” ক্যাটরিনার পোশাকের এতই সম্ভার যে নিজের পোশাক রাখার আর জায়গাই করতে পারছেন না ভিকি। ফলে বারেবারেই হচ্ছে ঝগড়া যা গড়াচ্ছে অনেক দূর। ভিকির কথাকে সমর্থন করেছেন খোদ করণ জোহর। তাঁর বক্তব্য, ভিক্যাটের নতুন ফ্ল্যাটে তিনি গিয়েছেন। আর ভিকি যা বলছেন তা পুরোপুরি সত্য। ঘর জুড়ে ক্যাটরিনারই অধিকার।

তবে শুধুই যে স্ত্রীর নামে নিন্দা করেছেন ভিকি এমনটা কিন্তু নয়। ভিকি জানিয়েছেন, যে ক্যাটরিনা রান্নার কিছু জানতেন না বর্তমানে ভিকির থেকেও ভাল রান্না জানেন তিনি। খুব ভাল ডিমও তৈরি করেন ক্যাট। তাঁর কথায়, “ওর সঙ্গে থাকতে পেরে নিজেকে সম্পূর্ণ মনে হয়। একটা ভীষণ মিস্যি অনুভূতি। মনে হয় ও যেন আমার আয়না। যা যা ভুল সব কিছু সামনে তুলে ধরে ও। এমন একজন মানুষকে সারাজীবনের জন্য সঙ্গী হিসেবে কে না চায়”। কেরিয়ারের দিক থেকে ক্যাটরিনা ভিকির বহু আগে থেকেই ইণ্ডাস্ট্রিতে রয়েছেন। বয়সেও তিনি ভিকি কৌশলের থেকে খানিক বড়। তাঁদের বিয়ের ঘোষণার সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিলেন নিন্দা। অনেকেই দাবি করেছিলেন এই সম্পর্ক বুঝি টিকবে না। অনেকে আবার আখ্যা দিয়েছিলেন ‘পাব্লিসিটি স্টান্ট’ হিসেবে। কিন্তু এখনও পর্যন্ত দিব্যি রয়েছেন তাঁরা। আগামী দিনগুলোতেও একইও ভাবে দুজন দুজনের পাশে থেকে যেতে চান।