Bollywood Secrets: ‘আমার কোনও বান্ধবীকেই ছাড়েনি অর্জুন-হর্ষবর্ধন…’, এ কোন রহস্য ফাঁস করলেন সোনম!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Aug 20, 2022 | 9:32 AM

Sonam Kapoor-Arjun Kapoor: দিদির উত্তর শুনে লজ্জায় লাল হয়েছেন অর্জুন। হতবাক হয়েছে এটা ভেবেই যে, সোনম তাঁদের সব রহস্য এ ভাবে প্রকাশ্যে ফাঁস করছেন।

Bollywood Secrets: 'আমার কোনও বান্ধবীকেই ছাড়েনি অর্জুন-হর্ষবর্ধন...', এ কোন রহস্য ফাঁস করলেন সোনম!
সোনম কাপুর ও অর্জুন কাপুর।

দিন কয়েক আগে করণ জোহর সঞ্চালিত বিখ্যাত ও বিতর্কিত শো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজ়নে ভাই-বোন স্পেশ্যাল এপিসোডে অতিথি হয়ে এসেছিলেন সোনম কাপুর ও অর্জুন কাপুর। হাসি-মজায় ফুটে উঠেছিল দুই তারকার জীবনের নানা ঘটনা। একদিকে যেমন ‘গুজবে প্রেমিক’ রণবীর কাপুরের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর নামটাই ভুল বলে ট্রোলড হয়েছেন সোনম, বলেছেন ‘শিবা’। অন্যদিকে ভাই অর্জুন কাপুর ও হর্ষবর্ধন কাপুরের চরিত্রের শংসাপত্র দিয়েছেন তিনি। এমন মন্তব্য করেছেন, যা শুনে চোখ কপালে উঠেছে অনেকেরই। শো-তে এসে সোনম বলেছেন, “মনে হয় না আমার কোনও বান্ধবীকে আমারই এই দুই ভাই ছেড়েছে”। আসলে করণ সোনমকে জিজ্ঞেস করেছিলেন, অর্জুন ও হর্ষবর্ধন কি সোনমের বান্ধবীদের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন, তাঁদের সঙ্গে সেক্স করেছেন? সেই প্রশ্নের জবাবে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন সোনম। দিদির উত্তর শুনে লজ্জায় লাল হয়েছেন অর্জুন।

‘কফি উইথ করণ’-এর সিজ়ন ৭-এ অতিথিদের খোলাখুলিভাবে তাঁদের যৌনজীবন সম্পর্কে প্রশ্ন করেন করণ, যা নিয়ে দিন কয়েক আগে ট্রোলিংয়ের স্বীকার হয়েছিলেন করণ। তিনি যদিও বলেছিলেন, “আমি আমার অতিথিদের সেই সমস্ত প্রশ্নই করি, যেগুলি সকলে জানেন। ‘পাবলিক প্র্যাটার’-এ আগে থেকেই রয়েছে।”

এই খবরটিও পড়ুন

কিছুদিনের মধ্যে প্রথম সন্তানের জন্ম দেবেন সোনম কাপুর। গর্ভাবস্থাতেই তিনি ভাই অর্জুনের হাত ধরে এসেছিলেন ‘কফি উইথ করণ’-এর এই বিশেষ এপিসোডে। এসেই এমন সব মন্তব্য করেছেন সোনম। এর আগেও তাঁর মন্তব্যে তোলপাড় হয়েছিল। যে কারণে, এপিসোডের শুরুতেই করণ বলে দিয়েছিলেন, “সোনম এসে গিয়েছে। এবার ট্রোলাররা অনেক মুখোরচক কনটেন্ট পেয়ে যাবে। প্রচুর মিমও তৈরি হবে এবার…”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla